Anne Heche

Fatal Accident Of Actress: গুরুতর আহত প্রিয়ঙ্কা চোপড়ার সহ-অভিনেতা, দ্রুত নিয়ে যাওয়া হল হাসপাতালে

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হলিউড অভিনেত্রী অ্যানি হেশ। পুড়ে গেল শরীর।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৪:০৯
Share:

খুবই সঙ্কটজনক পরিস্থিতিতে অভিনেত্রী অ্যানি হেশকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

গুরুতর আহত হলিউড অভিনেত্রী অ্যানি হেশ। শুক্রবার অ্যানির গাড়ি ক্যালিফোর্নিয়ার এক বাড়িতে গিয়ে ধাক্কা মারে। তার পরই তাঁর গাড়িতে আগুন ধরে যায়। তাঁকে উদ্ধার করে দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

Advertisement

আমেরিকান সংবাদমাধ্যম সূত্রে খবর, ৫৩ বছরের এই অভিনেত্রী চালাচ্ছিলেন একটি নীল মিনি কুপার। প্রথমে গিয়ে সেই গাড়ি ধাক্কা মারে একটি বাড়ির গ্যারাজে। এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, সঙ্গে সঙ্গে তাঁকে গাড়ি থেকে বের করে আনা হয়। কিন্তু তত ক্ষণে অনেকটাই জ্বলে গিয়েছিল তাঁর শরীর। খুবই সঙ্কটজনক পরিস্থিতিতে অভিনেত্রীকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

যে বাড়িতে দুর্ঘটনাটি ঘটে, সেই সময় উপস্থিত ছিলেন বাড়ির সদস্যরা। তাঁরা বলেন, তাঁদের চোখের সামনে ঘটেছে এই ঘটনা। অনেকটা পুড়ে গেলেও নিশ্বাস নিচ্ছিলেন অভিনেত্রী।

Advertisement

‘অ্যানাদার ওয়ার্ল্ড’ টেলিভিশন সিরিজের মাধ্যমে দর্শকের নজর কাড়েন অ্যানি, সেখানে তাঁকে দেখা গিয়েছিল দ্বৈত চরিত্রে। এ ছাড়াও ‘কোয়ান্টিকো’-তে প্রিয়ঙ্কা চোপড়ার সহ-অভিনেত্রী হিসেবেও তাঁকে দেখেছেন দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন