Kuch Kuch Hota Hai

Alia-Ranveer: এ যুগের শাহরুখ-কাজল তাঁরা, প্রশংসায় পঞ্চমুখ কর্ণ

কর্ণ জোহরের অন্যতম প্রিয় আলিয়া ভট্ট এবং রণবীর সিংহ। জুটিকে প্রশংসায় ভরালেন পরিচালক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ২১:২৬
Share:

আলিয়া-রণবীর এ যুগের শাহরুখ,কাজল!

নতুন আখ্যা পেলেন আলিয়া ভট্ট এবং রণবীর সিংহ। ভাবছেন আবার নতুন কী করলেন এই জুটি? না তেমন কিছুই নয়। আলিয়া, রণবীর পরিচালক কর্ণ জোহরের ভীষণ প্রিয়। সদ্য শেষ করেছেন ‘রকি অউর রানি কী প্রেম কহানি’র শ্যুটিং।

Advertisement

আর ছবি শেষের পর কর্ণ বলেন এ যুগের শাহরুখ-কাজল হলেন আলিয়া-রণবীর। নব্বই দশকের অন্যতম চর্চিত জুটি শাহরুখ-কাজল। একের পর এক হিট তাঁদের ঝুলিতে। কর্ণের প্রথম পরিচালিত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। যে ছবিতে শাহরুখ-কাজল জুটিকে ভালবেসেছিল দর্শক।

সেই ছবির সংলাপ এখনও দর্শকের মুখে মুখে ফেরে। নিশ্চয়ই মনে আছে সেই জনপ্রিয় সংলাপ ‘প্যায়ার দোস্তি হ্যায়’ অর্থাৎ বন্ধুত্বই হল প্রেমের চাবিকাঠি। সেই বন্ধুত্বের ঝলকই আলিয়া আর রণবীরের মধ্যে দেখতে পান কর্ণ। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে কর্ণ বলেন, “যখন আলিয়া-রণবীর ক্যামেরার সামনে আসে, দেখতে পাবেন তাঁদের রসায়ন। সেই রসায়নের বুনিয়াদই হল বন্ধুত্ব।” রকি অউর রানি ছাড়া ২০১৯-এ রণবীর সিংহ আর আলিয়া ভট্টকে ‘গল্লি বয়’ ছবিতে একসঙ্গে দেখেছিল দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন