Bollywood

বলিউডে অভিনয় করা এই বিদেশি অভিনেতা-অভিনেত্রীরা এখন কী করছেন জানেন?

একটা সময় বলিউড কাঁপিয়েছিলেন এই সব বিদেশি অভিনেতা-অভিনেত্রীরা। সিলভার স্ক্রিনে তাঁদের উপস্থিতি আলাদা ভাবে নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। কিন্তু তাঁরা কয়েকটি ছবিতে অভিনয় করেই বেপাত্তা হয়ে গিয়েছেন। একটা সময় তাঁদের অভিনয় বেশ সমাদৃতও হয়েছিল।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৭ ১১:৫০
Share:
০১ ০৯

বারবারা মোরি: ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘কাইটস’-এর নায়িকা বারবারা মোরিকে নিশ্চই সবার মনে আছে। ছবিটি ফ্লপ হলেও হৃতিক-বারবারা জুটি আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিল। গোটা দু’য়েক সিনেমা করেই সেই অভিনেত্রী উরুগুয়ে ফিরে যান। ২০১৬ সালে একটি মেক্সিকান ছবিতে অভিনয়ও করেন তিনি।

০২ ০৯

রেবেকা বিডস: ২০১৩ সালের হিট ছবি ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন এই অস্ট্রেলীয় অভিনেত্রী। এরপর তিনি ‘উই আর মেন’, ‘প্রিটি লিটল লায়ার্স’-এর মতো অনেকগুলি টেলিভিশন শোয়ে অভিনয় করেছেন।

Advertisement
০৩ ০৯

পল ব্ল্যাকথর্ন: আমির খানে অভিনীত ‘লগান’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এখন একটি বিদেশি টিভি সিরিজ ‘দ্য অ্যারো’তে গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন।

০৪ ০৯

র‌্যাচেল শিলে: ‘লগান’ ছবিতেই এক ব্রিটিশ যুবতীর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। ম্যাথিউ পার্খিলকে বিয়ে করে লন্ডনে সুখে সংসার করছেন র‌্যাচেল। ২০১৪ সালে তাঁকে শেষ বারের জন্য একটি টিভি সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল।

০৫ ০৯

গিজলি মোন্তেইরো: ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ইমতিয়াজ আলি পরিচালিত ছবি ‘লভ আজ কাল’—এ সইফ আলি খানের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর ২০১১ সালে ‘অলওয়েজ কভি কভি’ ছবিতেও অভিনয় করেছিলেন গিজলি। এরপর ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে আর্কিটেকচার নিয়ে পড়াশোনা করতে দেশে ফিরে যান।

০৬ ০৯

ক্লাইভ স্ট্যান্ডেন: ‘নমস্তে লন্ডন’—এ ক্যাটরিনা কইফের বয়ফ্রেন্ডের চরিত্রে দেখা গিয়েছিল ক্লাইভকে। তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘এভারেস্ট’ ছবিতে।

০৭ ০৯

সারা টমসন কানে: ‘রাজনীতি’ ছবিতে রণবীর কপূরের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন। হলিউডের টেলি দুনিয়ার বিখ্যাত তারকা তিনি। ‘অ্যাঞ্জেল’ এবং ‘সেভেনথ হেভেন’ ধারাবাহিকে অভিনয় করেছেন সারা।

০৮ ০৯

মিশ বয়কো: কঙ্গনা রানাউত অভিনীত ‘কুইন’ ছবিতে মিশের অভিনয় ভীষণ ভাবে প্রশংসিত হয়েছিল। এরপর ‘ড্রাকুলা আনটোল্ড’-এর মতো অনেকগুলো হলিউডি ছবিতে অভিনয় করেন তিনি।

০৯ ০৯

অ্যালিস প্যাটেন: ‘রং দে বাসন্তী’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অ্যালিস। এরপর তাঁকে বিবিসি’র একটি শোয়ে অভিনয় করতে দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement