Shakib Khan

বিদেশ থেকে বড় ছেলে আব্রামকে ভিডিয়ো কল শাকিবের, তা দেখে কী করলেন ‘সৎমা’ বুবলি?

শবনম বুবলি, শাকিব খান, অপু বিশ্বাস— তিন জনের সমীকরণ নিয়ে দুই বাংলায় চর্চা কম হয়নি। তাঁদের দুই সন্তানও রয়েছে। বড় ছেলে আব্রামের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নায়ককে। তা দেখে কী বললেন দ্বিতীয় প্রাক্তন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১২:২৫
Share:

ছেলের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শাকিব খান, তা দেখে কী বললেন বুবলি? —ফাইল চিত্র।

বাংলাদেশের সবচেয়ে চর্চিত নায়ক তিনি। তাঁর ব্যক্তিগত জীবন বার বার উঠে এসেছে শিরোনামে। শাকিব খান। ঝুলিতে তাঁর অসংখ্য হিট। তবে তাঁর ব্যক্তিজীবন নিয়ে বিতর্কও কম হয়নি । বাংলাদেশের দুই জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এবং শবনম বুবলি। দু’জনের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। বিদেশে গিয়ে তাঁদের বিয়েও করেন। শাকিবের দুই সন্তান। আব্রাম এবং বীর।

Advertisement

ছেলের দায়িত্ব প্রসঙ্গে বার বার নায়কের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন তাঁর দুই স্ত্রী। কিন্তু সোমবার রাতে ফ্রেমবন্দি হল এক অন্য মুহূর্ত। বর্তমানে ওমানে রয়েছেন শাকিব। সেখানে একটি অনুষ্ঠানে যোগ দিত গিয়েছেন অভিনেতা। দূরে থাকলেও ছেলের কাছেই মন পড়ে আছে নায়কের। তাই তো অনুষ্ঠানে যাওয়ার আগে বড় ছেলের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলে গেলেন তিনি। সেই বিশেষ মুহূর্তই ফেসবুকে ভাগ করে নিয়েছেন শাকিব। লিখেছেন, “ওমানে শো-এর আগে আব্রামের সঙ্গে কল।”

সেই ভিডিয়ো দেখে কী করলেন শবনম বুবলি? কিছু দিন আগেই বুবলি আর শাকিবের সম্পর্ক নিয়ে সরগরম ছিল ওপার বাংলা। শাকিব , অপু —তাঁদের সঙ্গে যতই মতের পার্থক্য থাক বুবলির, এই ভিডিয়ো দেখে খুশি তিনিও। বুবলি লেখেন, “বাবারা তাঁর সব সন্তানদের প্রতিই এ ভাবে ভালবাসা দিয়ে পাশে থাকুন, কারণ এক জন বাবা তাঁর সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ভালবাসা এবং সম্মান শাকিব।”

Advertisement

শাকিব ও বুবলির ঘনিষ্ঠেরা জানিয়েছেন, বর্তমানে তাঁরা দু’জন দুই অন্য মেরুর মানুষ। তবে বড় ছেলে আব্রাহাম খান জয়ের মতো ছোট ছেলে শেহজাদ খান বীরের প্রতিও সমান আন্তরিক নায়ক। দুই সন্তান (জয় ও বীর) প্রায়ই তাঁর সঙ্গে সময় কাটায়। তিনিও সন্তানদের সঙ্গ বেশ উপভোগ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন