Entertainment News

ডিপ্রেশন কাটাতে অঙ্কুশ কী করছেন জানেন?

ডিপ্রেশনের শিকার হলেন অভিনেতা অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এ কথা। তবে ঠিক কী কারণে ডিপ্রেশন তা খোলসা করেননি তিনি। বরং কী ভাবে ডিপ্রেশন কাটাতে পারেন শেয়ার করেছেন তার উপায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ মে ২০১৮ ১৩:৪৪
Share:

অঙ্কুশ। ছবি: টুইটারের সৌজন্যে।

ডিপ্রেশন। চলতি নাগরিক লাইফস্টাইলে এখন খুব চেনা শব্দ। যে কোনও বয়সের যে কোনও পেশার মানুষেরই ডিপ্রেশন হতে পারে। অভিনেতারাও তো ব্যতিক্রম নন।

Advertisement

ঠিক এমনই ডিপ্রেশনের শিকার হলেন অভিনেতা অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এ কথা। তবে ঠিক কী কারণে ডিপ্রেশন তা খোলসা করেননি তিনি। বরং কী ভাবে ডিপ্রেশন কাটাতে পারেন শেয়ার করেছেন তার উপায়।

সদ্য নিজের একটি ছবি টুইট করেছেন অঙ্কুশ। সেখানে দেখা যাচ্ছে তিনি রান্না করছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি ডিপ্রেসড থাকলে যে জিনিসটা আমাকে স্যাটিসফাই করে… আমি নিজের জন্য চিকেন গ্রিন থাই কারি রান্না করছি। কিন্তু আমাকে ডিপ্রেশনের কারণ জিজ্ঞেস করবেন না।’

Advertisement

আরও পড়ুন, রাজের সঙ্গে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করলেন শুভশ্রী

ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন অভিনেতা সত্যিই হয়তো ডিপ্রেসড। আর রান্না করলে তাঁর ডিপ্রেশন কেটে যায়। সে কথাই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। আবার একটা অংশ মনে করছেন নিছকই মজা করে এই পোস্ট করেছেন অভিনেতা। 😋😋 🙊🙊🙈🙈

ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন অভিনেতা সত্যিই হয়তো ডিপ্রেসড। আর রান্না করলে তাঁর ডিপ্রেশন কেটে যায়। সে কথাই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। আবার একটা অংশ মনে করছেন নিছকই মজা করে এই পোস্ট করেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন