Bengali Serial

শুটিংয়ের ফাঁকে কী করেন ঋদ্ধি, দ্যুতি এবং বনিরা? ফাঁস করলেন ‘গাঁটছড়া’র রাহুল

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’। সারা দিন শুটিংয়ে ব্যস্ত থাকেন অভিনেতারা। ক্যামেরা বন্ধ হলে কী করেন তাঁরা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:২০
Share:

শুটিংয়ের ফাঁকে কী করেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের অভিনেতারা? —ফাইল চিত্র।

একসঙ্গে টানা এক বছর কাজ করতে করতে তাঁরা অনেকটা পরিবারই হয়ে যায়। সিরিয়ালের শুটিং মানে ৩০ দিনে একটা ছুটি। প্রতি দিন ১৪ ঘণ্টা করে শুটিং। ফলে একসঙ্গে খাওয়াদাওয়া দিনের প্রতিটা মুহূর্তই অভিনেতাদের কাটাতে হয় একসঙ্গে। ক্যামেরা বন্ধ থাকলে ঠিক কী ভাবে কাটান তাঁরা? সেই উপমাই পাওয়া গেল অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের নতুন রিল ভিডিয়োয়।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন অনিন্দ্য। যে ভিডিয়োয় উপস্থিত তাঁর সকল সহ-অভিনেতা। এই মুহূর্তে অনিন্দ্যকে দর্শক দেখছেন ‘গাঁটছড়া’ সিরিয়ালে। যে সিরিয়ালে নেতিবাচক চরিত্রে দর্শক দেখছেন অভিনেতাকে। যদিও সিরিয়ালের নায়ক নায়িকা ঋদ্ধি আর খড়ি। তবুও রাহুল আর দ্যুতির জনপ্রিয়তাও কম নয়। ক্যামেরার সামনে দুই জুটির মধ্যে বিস্তর দ্বন্দ্ব। কিন্তু ক্যামেরা বন্ধ হলেই বদলে যায় সব সমীকরণ।

সেই সমীকরণেরই ঝলক মিলল নতুন ভিডিয়োয়। কখনও দ্যুতি আর বনি মিলে বেধড়ক মারছে রাহুলকে। কখনও আবার বনি ঋদ্ধির পিঠে মালিশ করে দিচ্ছে, এমন কত কী। সবটাই অবশ্য খুবই মজার ছলে। এমনই মজাদার ভিডিয়ো পোস্ট করে অনিন্দ্য লেখেন, “শুটিংয়ের ফাঁকে আমরা এমনটাই করি।”

Advertisement

প্রায় এক বছরেরও বেশি সময় ধরে দর্শক ভালবাসা দিয়ে এসেছেন। একটা সময় টিআরপি তালিকার প্রথমে ছিল এই সিরিয়াল। সময়ের অনুপাতে হয়তো টিআরপি তালিকায় প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে এই সিরিয়াল। কিন্তু খড়ি, ঋদ্ধির জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন