Entertainment News

তৈমুরের ডাক নাম কী জানেন?

জন্ম থেকেই সেলিব্রিটি সইফ ও করিনার ছেলে তৈমুর আলি খান। সবে মাত্র মাস দুয়েক বয়স। এর মধ্যে একাধিকবার শিরোনামে এসেছে কপূর ও খান পরিবারের এই খুদে সদস্য। কখনও তার প্রথম ছবি প্রকাশ্যে এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:৪৪
Share:

সূত্রের খবর, এটাই তৈমুরের আসল ছবি।— টুইটারের সৌজন্যে।

জন্ম থেকেই সেলিব্রিটি সইফ ও করিনার ছেলে তৈমুর আলি খান। সবে মাত্র মাস দুয়েক বয়স। এর মধ্যে একাধিকবার শিরোনামে এসেছে কপূর ও খান পরিবারের এই খুদে সদস্য। কখনও তার প্রথম ছবি প্রকাশ্যে এসেছে। কখনও বা দাদু রণধীর কপূরের জন্মদিনে যাওয়ার সময় পাপারাত্‌জিদের ভিড় সামলেছে তৈমুরের বাবা-মা। কখনও বা তার ভুয়ো ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তবে সবথেকে বেশি বিতর্কের কেন্দ্রে ছিল তার নাম। কেন তার নাম তৈমুর রাখা হয়েছে, এ নিয়ে রীতিমতো ওয়েব ওয়ার্ল্ডে ট্রোলড হয়েছে সইফ-করিনা। সাধ্য মতো অনুরাগীদের কৌতূহলের জবাবও দিয়েছেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন, তৈমুরের নাম বদলাতে চেয়েছিলেন সইফ!

এ বার প্রকাশ্যে এল তৈমুরের ডাক নাম। সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকের ব্যাক স্টেজে তৈমুরকে ‘লিটিল জন’ বলে ডাকছিলেন বেবো। সূত্রের খবর, বাড়িতেও সকলে তৈমুরকে ওই নামেই ডাকেন। এ বার এ নাম নিয়েও বিতর্ক তৈরি হয় কি না সেটাই এখন দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন