Entertainment News

ভারত ছেড়ে চলে গেলেন কেন? মুখ খুললেন য়ুলিয়া

বেশ কিছুদিন হল ভারত থেকে চলে গিয়েছেন য়ুলিয়া ভানটুর। বলিউডে সকলে জানেন, ভিসা সমস্যাই এর মূল কারণ। কিন্তু একটু খোঁজ নিলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলছেন, সলমন খানের সঙ্গে সম্পর্কে ভেঙে গিয়েছে এই রোমানিয়ান সুন্দরীর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৬ ১৬:৩৪
Share:

বেশ কিছুদিন হল ভারত থেকে চলে গিয়েছেন য়ুলিয়া ভানটুর। বলিউডে সকলে জানেন, ভিসা সমস্যাই এর মূল কারণ। কিন্তু একটু খোঁজ নিলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলছেন, সলমন খানের সঙ্গে সম্পর্কে ভেঙে গিয়েছে এই রোমানিয়ান সুন্দরীর। সে কারণেই নাকি ভারত ছেড়ে চলে গিয়েছেন। সত্যিই কি তাই? এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে সম্প্রতি রোমানিয়ায় এক সাক্ষাত্কারে ভারত সম্পর্কে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন য়ুলিয়া। ভারত ছেড়ে কেন চলে গেলেন দিয়েছেন সে ব্যাখ্যাও।

Advertisement

কী বলেছেন? য়ুলিয়ার কথায়, ‘‘আমার থিয়েটারের কেরিয়ারের ক্ষতি হয়ে যাচ্ছিল। সে জন্যই আমি ভারত ছাড়তে বাধ্য হলাম।’’

ভারতে থাকার সময় কী কী শিখেছিলেন য়ুলিয়া? ‘‘আমি ভারতে গিয়ে হিন্দি শিখতে শুরু করেছিলাম। ওখানকার মানুষ, তাদের সংস্কৃতি, ভাবনা-চিন্তা সব কিছুই আলাদা। কারও কোনও প্রাইভেসি নেই। এক বাড়িতে অনেক মানুষ বাস করেন। আমি আগে যে জামাকাপড় পরতাম সেগুলো ওখানকার সকলের বেশ ছোট মনে হত। ফলে রাস্তায় কী জামা পরে বেরোব সেগুলোই নতুন করে শিখতে হল’’ বললেন তিনি। এই সাক্ষাত্কার প্রকাশ্যে আসার পর বি-টাউনের অনেকেই বলছেন, সলমনের সঙ্গে য়ুলিয়ার সম্পর্ক জোড়া লাগার আর কোনও সম্ভবনাই নেই।

Advertisement

আরও পড়ুন, অক্ষয়কে কেন সমকামী মনে করতেন ডিম্পল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন