‘আমি যত কম কথা বলি, ততই ভাল’

নিজেকে ধর্ষিতার সঙ্গে তুলনা করে আগেই বিপাকে পড়েছেন সলমন খান। তাই এ বার থেকে কম কথা বলে বিতর্ক এড়াতে চাইছেন তিনি। আইফা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরেও সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি নায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ২২:৪৩
Share:

নিজেকে ধর্ষিতার সঙ্গে তুলনা করে আগেই বিপাকে পড়েছেন সলমন খান। তাই এ বার থেকে কম কথা বলে বিতর্ক এড়াতে চাইছেন তিনি। আইফা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরেও সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি নায়ক। মাদ্রিদ পৌঁছে সলমন বলেন, ‘‘আমি বেশি সময় নেব না, কারণ আমি যত কম কথা বলব, ততই ভাল।’’

Advertisement

নিজের আসন্ন ছবি ‘সুলতান’-এর শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে দিন কয়েক আগেই বেফাঁস মন্তব্য করেছেন সল্লু মিঞা। একটি বিশেষ দৃশ্যের কথা বোঝাতে গিয়ে সলমন বলেছেন, শুটিং শেষে তাঁর নিজেকে একজন ‘ধর্ষিত মহিলার মতো’ মনে হতো। এই মন্তব্য প্রচারিত হওয়ার পরেই শুরু হয়েছে বিতর্ক।

সলমন কী ভাবে এমন ‘কুরুচিকর’ মন্তব্য করলেন, তা নিয়ে প্রশ্ন তোলে মহিলা কমিশন। কেন তিনি এমন বললেন, তা জানতে চেয়ে এই তারকাকে চিঠি পাঠিয়ে সাত দিনের মধ্যে জবাব দিতেও বলেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া, বিভিন্ন রাজনৈতিক দল এবং মহিলা কমিশন— প্রত্যেকেই বলছে এই মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত সলমনের।

Advertisement

বলিউডের একাংশের মতে, এ সব দেখে ডিফেন্সিভ ভাইজান। বিতর্ক এড়াতে কম কথা বলার নীতি নিয়েছেন তিনি।

আরও পড়ুন, আমি যেন ধর্ষিতা! নিজেরই প্যাঁচে সুলতান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন