Ram Gopal Verma

‘তুফান তোলা ঊরুর জন্যই শ্রীদেবীকে সম্মান করি’, রাম গোপালের ‘প্রশংসা’য় চমকেছিলেন বনিও

শ্রীদেবীর ধ্যানে মগ্ন ছিলেন রাম গোপাল। বিশেষ করে তাঁর সৌন্দর্যে মোহিত ছিলেন ‘ডেঞ্জারাস’-পরিচালক। বাড়াবাড়ি দেখে অস্বস্তিতে পড়েছিলেন শ্রীদেবীর স্বামী বনি কপূরও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৭:৫৩
Share:

আশু রেড্ডির পা চাটার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সামনে চলে এল রাম গোপাল সম্পর্কিত এক পুরনো কুৎসা। ফাইল চিত্র

অভিনয়ের গুণে নয়, অঙ্গসৌষ্ঠবের জোরেই খ্যাতির শিখরে উঠেছিলেন শ্রীদেবী। বেশ কয়েক বছর আগে এমনই মন্তব্য করে বিতর্কের অবতারণা করেছিলেন পরিচালক রাম গোপাল বর্মা। শ্রীদেবীর বিশেষ ভক্ত বলেই নিজের পরিচয় দিয়েছেন তিনি। তবু তাঁর দৃষ্টিভঙ্গি এবং মন্তব্য বহু বার লজ্জায় ফেলেছে অভিনেত্রীর পরিবারকেও। সম্প্রতি আর এক অভিনেত্রী আশু রেড্ডির পা চাটার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সামনে চলে এল রাম গোপাল সম্পর্কিত এক পুরনো কুৎসা।

Advertisement

প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীকে নিয়েও বিতর্কে জড়িয়েছেন ‘ডেঞ্জারাস’-পরিচালক। রাম গোপাল এক দীর্ঘ টুইট-বার্তায় লিখেছিলেন, “শ্রীদেবীকে সম্মান করি ওঁর তুফান তোলা দুই ঊরুর জন্য। ওঁর মধুর হাসি, লাবণ্য এবং সর্বোপরি অভিনয় প্রতিভার জন্য। তা ছাড়া বনিকে যে ভাবে ভালবাসেন শ্রীদেবী, তা-ও প্রশংসনীয়।”

সেই মন্তব্য নিয়ে বিপুল জলঘোলা হয়েছিল। রেগে গিয়েছিলেন শ্রীদেবী আর বনিও। তবে রাম গোপালের সাফাই ছিল, শ্রীদেবীর ঊরু নিয়ে তাঁর বিশেষ মন্তব্য ‘হিম্মতওয়ালা’-র রিভিউয়ের জন্য ছিল। বনিকেও অনুরোধ জানান, তাঁর আত্মজীবনী ‘গানস অ্যান্ড থাইস’ পড়ে দেখার জন্য।

Advertisement

ছবির দৌলতে নয়, ইদানীং বিস্ফোরক মন্তব্য কিংবা বিতর্কিত আচরণে বার বার শিরোনামে চলে আসেন রাম গোপাল বর্মা। তাঁর বলা কথাই পরবর্তী সময়ে বিপদে ফেলেছে পরিচালককে। তবু নির্বিকার তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন