Deepika Padukone

ছবিতে মজেছে সবাই। কোথা থেকে কেনা হয়েছিল দীপিকার কোঙ্কানি মতে বিয়ের শাড়ি?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৮ ১৬:১২
Share:

এই শাড়িতেই মজেছে সবাই

সদ্য বিবাহিত দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহের বিয়ের ছবি এই মুহূর্তে ভাইরাল ওয়েব দুনিয়ায়। অফস্ক্রিনেও দীপ-বীরের জমজমাট কেমিস্ট্রি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। লাখ লাখ শেয়ার কমেন্টের পাশাপাশি নেটিজেনদের চর্চায় উঠে এসেছে তাঁদের বিয়ের পোশাকও।

Advertisement

দীপিকার কানের দুল থেকে হাতের আংটি আগেই ভক্তদের মধ্যে আলোড়ন তুলেছিল। এ ছাড়াও রীতিমত চর্চার বিষয় হয়ে উঠেছিল বিয়ের আগের দিন দীপিকার সাদা ও সোনালি আউটফিটও। কিন্তু সব কিছুকেই পিছনে ফেলে দেয় বিয়ের দিন পরা দীপিকার শাড়ি।

লালের উপর কমলার ছোঁয়া থাকা যে শাড়িটি পড়ে মোহময়ী লাগছিল দীপিকাকে, সেটি দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোনের কেনা বলে জানা গিয়েছে। বেঙ্গালুরুর “অঙ্গাদি গ্যালেরিয়া” থেকে শাড়িটি কিনেছেন উজ্জ্বলা।

Advertisement

আরও পড়ুন : রিসেপশনের আগে বেঙ্গালুরুর বাড়িতে এক সঙ্গে রণবীর-দীপিকা, ভাইরাল ছবি

কোঙ্কানি মতে, কনের বিয়ের শাড়ি মায়ের দিক থেকে উপহার হিসেবে আসে। দীপিকা রণবীর দু’জনেরই বিয়ের পোশাক ডিজাইন করা সব্যসাচী মুখোপাধ্যায় জানিয়েছেন, দীপিকার মা যখন দীপিকার বিয়ের শাড়ি কিনে তাঁকে ডিজাইনের জন্য দেন, তখন সেই অপূর্ব শাড়িটি কোথা থেকে কেনা জানতে পেরে “অঙ্গাদি গ্যালেরিয়া” কেও ধন্যবাদ দিতে ভোলেননি তাঁরা।

Thank you @sabyasachiofficial for gracefully acknowledging our work. . . . . #Angadi #angadigalleria #thehouseofangadi #DeepVeer #DeepVeerKiShaadi #DeepVeerWedding #DeepikaPadukone #RanveerSingh #DreamWedding #DestinationWedding #LakeComo #bridesofangadi #patronsofangadi #bigfatindianweddings #luxuryweddings #weddingscenes #celebritywedding #Bangalore #KanjivaramSilkSaree #BridalSaree #Bridallook #Advayabythehouseofangadi #bollywood

A post shared by Angadi Galleria (@angadigalleria) on

আরও পড়ুন : দেখুন রণবীর দীপিকার বিয়ের ফোটো অ্যালবাম

নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই কথা জানিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায় স্বয়ং। পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেন নি "অঙ্গাদি গ্যালেরিয়া" কর্তৃপক্ষও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন