TRP Ratings

মাত্র কয়েক দিনেই ‘ফুলকি’র কামাল, সিরিয়াল বন্ধের গুঞ্জনের মাঝে শঙ্কর-ঐশানীর জয়জয়কার

নতুন মাস, নতুন সপ্তাহের টিআরপির নম্বর হাজির। এই সপ্তাহেও হিসাব বদলে গিয়েছে। নতুনদের ভিড়ে পুরনোরা কি জায়গা করতে পারল?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৫:২৭
Share:

(বাঁ দিকে) ফুলকি। ঐশানী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সপ্তাহের শুরুটা এক রকমের হিসাব কষে শুরু হলেও সাত দিন পরে সব হিসাবই এ দিক-ও দিক হয়ে যায়। এই যেমন জুলাই মাসের প্রথম সপ্তাহেও সেই একই কাণ্ড। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থানের খুব একটা পরিবর্তন না হলেও প্রতি সপ্তাহেই প্রথম পাঁচের রদবদল ঘটেই চলেছে। কয়েক সপ্তাহ সম্প্রচার হতে না হতেই টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে ‘ফুলকি’। তবে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালকে টেক্কা দেওয়া বেশ মুশকিল। এই সপ্তাহেও প্রথম হয়েছে সূর্য এবং দীপা। ৮.৬ পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। বাংলা সিরিয়ালে প্রেমের গল্প দেখতে ভালবাসেন দর্শক। বিশেষত যদি সেই গল্পে কিছুটা মান-অভিমান থাকে। ‘ফুলকি’র ক্ষেত্রেও সেই সমীকরণই হয়তো বেশি কাজ করেছে।

Advertisement

নতুন মাসের প্রথম সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৯। শেষ কয়েক মাসে তৃতীয় স্থানে আটকে রয়েছে ‘জগদ্ধাত্রী’। জ্যাস মল্লিক, স্বয়ম্ভূর সম্পর্কের টানাপড়েন শেষ হতে চায় না। সেই কারণেই কি আগ্রহ হারাচ্ছেন দর্শক? ৭.৫ পেয়ে এই সপ্তাহেও তৃতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী। তবে গত সপ্তাহের থেকে এ সপ্তাহে নম্বর কিছুটা বেড়েছে।

প্রথম তিনের পর চতুর্থ স্থানে যে সিরিয়াল রয়েছে সেখানেই রয়েছে টুইস্ট। কিছু দিন আগে রটেছিল এই সিরিয়াল নাকি বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু অভিনেতা থেকে সেই সিরিয়ালে যুক্ত প্রত্যেকেই সরব হয়েছিলেন। ‘হরগৌরী পাইস হোটেল’-এর শঙ্কর এবং ঐশানীর পরিবারে যেমন ঘটে চলেছে একের পর এক ঘটনা। ফলে তা কৌতূহল বাড়িয়েছে দর্শকেরও। এ সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’। তাদের প্রাপ্ত নম্বর ৭.১। আর নিজেদের জায়গা আবারও ফিরে পেয়েছে ‘রাঙা বউ’। ৬.৭ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে কুশ এবং পাখি। বাকিরা কে কোথায়? রইল সবিস্তার চার্টে—

Advertisement

গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন