TRP Ratings

প্রতি সপ্তাহে সিরিয়াল বন্ধের হিড়িকের মাঝে টিআরপি তালিকায় বড় পরিবর্তন

প্রতি সপ্তাহে এই দিনটার অপেক্ষায় থাকেন সিরিয়ালের কলাকুশলীরা। কোন সিরিয়াল থাকবে কত নম্বরে? তা নিয়ে চলে বিস্তর জল্পনা। এই সপ্তাহে প্রায় সব সিরিয়ালেরই নম্বর বাড়ল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৪:১০
Share:

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের দৃশ্য। ছবি: সংগৃহীত।

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহের ফলাফল হাজির। প্রতি সপ্তাহে এই দিনটার জন্য যেমন মুখিয়ে থাকেন অভিনেতারা, তেমনই আবার অপেক্ষায় থাকেন দর্শকও। তাঁদের মনের ইচ্ছা থাকে যেন তাঁদের প্রিয় সিরিয়ালই থাকে টিআরপি তালিকায় একদম উপরে। শেষ সাত মাসে খুব বেশি পরিবর্তন দেখা যায়নি এই তালিকায়। বিশেষত প্রথম স্থানে শেষ কয়েক মাস ধরে রয়েছে সূর্য এবং দীপা। দুই মেয়েকে নিয়ে চলছে টানটান উত্তেজনা। যা উপভোগ করছে দর্শক। সেই প্রমাণ আবারও মিলল। এ বারেও প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৯.০। তবে শুধু এই সিরিয়াল নয় প্রতিটি সিরিয়ালের ‘টিআরপি’ বেড়েছে অনেকটাই।

Advertisement

দ্বিতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। যদিও স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীর রসায়ন বদলেছে। এ সপ্তাহে তারা পেয়েছে ৮.৭। আবারও তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। ফুলকি এবং রোহিতের বিয়ে হয়ে গিয়েছে। এ বার নাকি তাঁদের জীবনে আসতে চলেছে নতুন মোড়। শোনা যাচ্ছে, রোহিতের আগের স্ত্রী ফিরে আসার সম্ভাবনা রয়েছে। রোহিতের প্রাক্তন স্ত্রীর চরিত্রে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়ে চলছে বিস্তর জল্পনা। এই আলোচনার মাঝে এই সপ্তাহেও দ্বিতীয় ‘ফুলকি’। তাদের প্রাপ্ত নম্বর ‘৮.৫’। প্রতি সপ্তাহে নম্বর বেড়ে চলেছে ‘রাঙা বউ’ সিরিয়ালের। নায়িকার বিয়ের পর থেকে দর্শকের আগ্রহ আরও বেড়েছে এমনটাই ধারণা অনেকের। এই সপ্তাহে তারা পেয়েছে ৭.৯।

এ দিকে দু’পায়ে প্লাস্টার নিয়েও শুটিং চালিয়ে যাচ্ছেন রুবেল দাস। ফলও মিলছে হাতেনাতে। এই সপ্তাহে নম্বর কিছুটা বেড়েছে। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৭। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন