TRP Rating

পিছিয়ে পড়ল ‘জগদ্ধাত্রী’, পুজোর সপ্তাহে পর্ণা, সৃজনের জয়জয়কার

পুজোর হিড়িকেও সিরিয়ালের সম্প্রচার বন্ধ ছিল না। নির্দিষ্ট সময় মতো এসে গিয়েছে টিআরপির ফলাফলও। এ সপ্তাহে কে কেমন নম্বর পেল?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৮:০৫
Share:

‘জগদ্ধাত্রী’ না কি ‘নিমফুলের মধু’, টিআরপি তালিকায় এগিয়ে রইল কে? ছবি: সংগৃহীত।

পুজোর চার দিন সিরিয়াল পাড়ায় শুটিং বন্ধ ছিল। কিন্তু শুটিং বন্ধ থাকলেও সিরিয়ালের সম্প্রচার বন্ধ হয়নি। কারণ, আগে থেকে শুটিং সেরে রেখেছিলেন বাংলা সিরিয়ালের অভিনেতা- অভিনেত্রীরা। তাই এক দিন দেরিতে হলেও হাজির হয়েছে ‘টিআরপি’ তালিকা। নম্বর অনেকটা করেই কমেছে। কিন্তু প্রথম পাঁচে খুব একটা পরিবর্তন হয়নি। এখন তো সিরিয়ালের সেটেও সব উৎসব উদ্‌যাপিত হয়। দুর্গাপুজো, লক্ষ্মীপুজো, কালীপুজো, ভাইফোঁটা— সব অনুষ্ঠানই রমরমিয়ে পরিকল্পনা করা হয় সিরিয়ালের সেটে। ফলে স্টুডিয়োপাড়া এখনও উৎসবমুখর। এই সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। তাদের প্রাপ্ত নম্বর ৮.৩। দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’।

Advertisement

পর্ণা এবং সৃজনের গল্প দর্শকের প্রিয় হয়ে উঠেছে। এত দিন দ্বিতীয় নম্বরে দেখা যেত শুধুই ‘জগদ্ধাত্রী’র নাম। জ্যাস সান্যাল গত কয়েক সপ্তাহে অনেকটাই পিছিয়ে পড়েছে। এ বারেও তেমনটাই ঘটেছে। ৭.১ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’। তৃতীয় স্থানে নেমে এসেছে ‘জগদ্ধাত্রী’। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.০। স্বয়ম্ভু এবং জ্যাস সান্যালের কেস সমাধান করার গল্প বরাবরই পছন্দ করে এসেছে দর্শক। কিন্তু পর্ণা, সৃজনকে ভালবাসার পরিমাণ অনেকটাই বেড়েছে। তবে পুজোর সপ্তাহে অনেকটাই নম্বর কমেছে অপরাজিতা আঢ্যর সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’র। চতুর্থ স্থানে রয়েছে ‘ফুলকি’। পুজোর সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৬.৯।

পঞ্চম স্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’। শাশুড়ির সঙ্গে বৌমা শিমূলের রসায়ন জমেছে অন্য ভাবে। ফলে দর্শকের আগ্রহও বেড়েছে। বোঝা যাচ্ছে টিআরপি নম্বর দেখেই। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৬.৭। এ সপ্তাহে যুগ্ম পঞ্চম। একই নম্বর পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’।

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন