TRP Ratings

শেষ দেড় মাসে এক ঘটনা বার বার, টিআরপি প্রতিযোগিতায় এ কী হল এই সপ্তাহে!

আরও এক বৃহস্পতিবার হাজির। টিআরপি প্রতিযোগিতায় এই সপ্তাহে কারা রইল এগিয়ে? কারা ছিটকে গেল প্রতিযোগিতা থেকে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৬
Share:

এই সপ্তাহেও প্রথম ‘অনুরাগের ছোঁয়া।’ ছবি: সংগৃহীত।

২০২৩ বছরের প্রায় দেড় মাস পার। কিন্তু টিআরপি তালিকা দেখে বোঝার উপায় নেই তা। বছরের প্রথম সপ্তাহে থেকে ফেব্রুয়ারির মধ্য সপ্তাহ— খুব বেশি রদবদল হয়নি এই তালিকায়। এই যেমন ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেও নিয়মমাফিক হাজির টিআরপি তালিকা। এই সপ্তাহেও প্রথম ‘অনুরাগের ছোঁয়া’। তাঁদের প্রাপ্ত নম্বর ৯.২। আগের সপ্তাহের থেকে খুব বেশি ফারাক ঘটেনি এ বারে। আগের সপ্তাহে তাঁদের নম্বর ছিল ৯.৬। সিংহাসনে এখনও দীপা-সূর্যদেরই রাজত্ব।

Advertisement

দ্বিতীয়তেও আবারও ‘জগদ্ধাত্রী’। ২০২২ সালের শেষে দর্শক দেখেছিল জ্যাস সান্যালের কামাল। তাঁর প্রতিপত্তি না কমলেও কিছুতেই হারানো সিংহাসন ফিরে পাচ্ছেন না তাঁরা। এই সপ্তাহে দ্বিতীয় ‘জগদ্ধাত্রী।’ তাঁদের প্রাপ্ত নম্বর ৮.৭। ঈশান আর গৌরীর জীবনে তৈরি হয়েছে তুমুল টানাপড়েন। একে অপরকে যে তাঁরা ভালবাসেন, সে কথা ইতিমধ্যেই দর্শক জেনে গিয়েছেন। কিন্তু তা-ও সংসারে শান্তি ফিরছে না। এই টানাপড়েন কিন্তু দর্শক বেশ উপভোগ করছেন। তাই শেষ কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম ঈশান এবং গৌরী। তাঁদের প্রাপ্ত নম্বর ৮.৪।

অন্যান্য সপ্তাহের তুলনায় অনেকটাই উপরে উঠে এসেছে ‘খেলনা বাড়ি।’ এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৮.৩। আগের সপ্তাহ থেকে এই সপ্তাহে তাঁদের নম্বর অনেকটাই উঠেছে। তবে পর্ণা এবং সৃজন জুটি কিন্তু বজায় রেখেছে ধারাবাহিকতা। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’ সিরিয়াল। তাঁদের প্রাপ্ত নম্বর ৭.৮।

Advertisement

এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম দশে রইল কারা? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন