TRP Rating

আইপিএল ঝড়ে ধরাশায়ী বাংলা সিরিয়ালের টিআরপি, সিংহাসন হারাল ‘অনুরাগের ছোঁয়া’

বৃহস্পতিবার হাজির টিআরপি তালিকা। ৩১ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল। তার পর থেকেই নম্বর কমে গেল সিরিয়ালের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৫:৪৩
Share:

শেষ কয়েক সপ্তাহ ধরে প্রথম স্থানে ছিল ‘অনুরাগের ছোঁয়া’ এবং এত দিন টানা দ্বিতীয় স্থানে দেখা গিয়েছে জগদ্ধাত্রীকে। তবে এ সপ্তাহে নম্বর অনেকটাই কমল। — ফাইল চিত্র।

৩১ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল। এই সিজ়নে প্রথম সপ্তাহেই সটান ধাক্কা টিআরপি তালিকায়। বৃহস্পতিবার হাজির টিআরপির ফলাফল। শেষ কয়েক সপ্তাহে ধরে প্রথম স্থানে ছিল ‘অনুরাগের ছোঁয়া’। এই সপ্তাহে নম্বর অনেকটাই কমল। সঙ্গে আবার যুগ্ম প্রথম। এত দিন টানা দ্বিতীয় স্থানে দেখা গিয়েছে জগদ্ধাত্রীকে। তবে এ সপ্তাহে ঘটল অনেকটাই অদলবদল। যুগ্ম প্রথম আগে দেখা যায়নি।

Advertisement

৮.০ নম্বর পেয়ে প্রথম স্থানে দুই সিরিয়াল। ‘জগদ্ধাত্রী’ এবং ‘অনুরাগের ছোঁয়া’। দ্বিতীয় স্থানেও রয়েছে দুই সিরিয়াল। এত দিন তাদের হাড্ডাহাড্ডি লড়াই দেখেছেন দর্শক। এ বার তারা একই স্থানে। ‘গৌরী এল’, ‘নিম ফুলের মধু’ দুই সিরিয়ালই পেয়েছে ৭.২।

‘খেলনা বাড়ি’ সিরিয়ালে নাটকীয় মোড়। মা হয়েছে মিতুল আর বাবা হয়েছে ইন্দ্র। সন্তান আসার পর আরও এক ঝড় আসতে চলেছে তাঁদের জীবনে। আইপিএল ঝড়ে যখন সারা শহর ব্যস্ত, তখনও দর্শকমনে মিতুলকে নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই। ৬.৭ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’। চতুর্থ নম্বরে উঠে এসেছে ‘রাঙা বউ’। তাঁদের প্রাপ্ত নম্বর ৬.২। আর পঞ্চম স্থানে রয়েছে ‘পঞ্চমী’। তাঁদের প্রাপ্ত নম্বর ৬.১।বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন