Swastika Dutta

‘শোভন আর আমি একসঙ্গে আছি কি নেই, বলতে চাই না’, বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন স্বস্তিকা

চারিদিকে গুঞ্জন। এ বার নাকি দূরত্ব সৃষ্টি হয়েছে শোভন-স্বস্তিকার সম্পর্কে। সত্যি়টা কী? এ প্রসঙ্গে কী বললেন স্বস্তিকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৪:০৬
Share:

শোভনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কী বললেন স্বস্তিকা? — ফাইল চিত্র।

“এটা আমার আর শোভনের ব্যক্তিগত ব্যাপার, এখানে কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই”, বাধ্য হয়ে মুখ খুললেন স্বস্তিকা দত্ত। শেষ কয়েক দিনে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায় আর অভিনেত্রী স্বস্তিকা দত্তের সম্পর্কে নাকি দূরত্ব তৈরি হয়েছে। তাঁদের মাঝে নাকি তৃতীয় ব্যক্তির আগমন হয়েছে। সত্যিই কি তাই?

Advertisement

খোঁজ নিতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় স্বস্তিকার সঙ্গে। ‘তোমার খোলা হাওয়ার’র শুটিংয়ে ব্যস্ত তিনি। এই প্রসঙ্গে কোনও কথা বলতেই নারাজ। কিন্তু চারিদিকে তাঁর আর শোভনের সম্পর্কের এই খবরে চূড়ান্ত বিরক্ত নায়িকা। বাধ্য হয়ে তিনি বললেন,“আমি সত্যিই কিছু বলতে চাই না। আমাদের সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই। আর আমরা একসঙ্গে আছি কি নেই, তা-ও এই মুহূর্তে কিছু বলতে চাই না।”

সিরিয়াল নিয়ে চূড়ান্ত ব্যস্ত তিনি। কিছু দিন আগেই সময় পরিবর্তন হয় তাঁর সিরিয়ালের। তা নিয়েও অনেক রকমের কথা হয়েছিল। সময় পরিবর্তন হলেও দর্শকমহলে ধারাবাহিকের জনপ্রিয়তা কমেনি। সেই আভাসই পাওয়া গেল বৃহস্পতিবারের টিআরপি তালিকায়। দুপুরে সম্প্রচারের অনুপাতে প্রচুর দর্শক তাঁদের সিরিয়াল দেখছেন। আপাতত নিজের কাজেই মন দিতে চান। মে মাসে মুক্তি পাবে স্বস্তিকা অভিনীত নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত ছবি ‘ফাটাফাটি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন