কঙ্গনার পাশে দাঁড়িয়ে অধ্যয়নকে আক্রমণ আদিত্য পাঞ্চোলির

হৃতিক-কঙ্গনার ঝগড়ার রেশ যেন আর কেটেও কাটতে চাইছে না। বলিউডের প্রথম সারির এই দুই নায়ক-নায়িকার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে আইনি লড়াই। সেই ঘটনার আঁচ কমতে না কমতেই নিজেদের অতীত সম্পর্কের তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছিলেন কঙ্গনার প্রাক্তন বয়ফ্রেণ্ড অধ্যয়ন সুমন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৬ ১৪:৩৬
Share:

হৃতিক-কঙ্গনার ঝগড়ার রেশ যেন আর কেটেও কাটতে চাইছে না। বলিউডের প্রথম সারির এই দুই নায়ক-নায়িকার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে আইনি লড়াই। সেই ঘটনার আঁচ কমতে না কমতেই নিজেদের অতীত সম্পর্কের তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছিলেন কঙ্গনার প্রাক্তন বয়ফ্রেন্ড অধ্যয়ন সুমন। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অধ্যয়ন দাবি করেন, কঙ্গনার সঙ্গে সম্পর্ক রাখার ব্যাপারে প্রযোজক-অভিনেতা আদিত্য পাঞ্চোলি নাকি তাঁকে আগেই সাবধান করেছিলেন।

Advertisement

কিন্তু এ দিন ‘বাগি’-র স্পেশাল স্ক্রিনিং-এ এসে অধ্যয়নের এই মন্তব্যের তীব্র বিরোধিতা করেন আদিত্য। অধ্যয়নকে তিনি চেনেনই না বলে দাবি করে আদিত্য বলেন, “কে এই অধ্যয়ন। আমি চিনি না। তাঁকে আমার সামনে নিয়ে আসুন।”

পাশাপাশি তিনি বলেন, “আমি কঙ্গনাকে ব্যক্তিগত ভাবে খুবই শ্রদ্ধা করি। ও জীবনে যা পেয়েছে নিজের মেধার জোরে অর্জন করেছে।”

Advertisement

অধ্যয়ন অবশ্য আদিত্যর বক্তব্য নিয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন:
পাঁচ তারা ঝগড়ার ইতি! আপসে রাজি হৃতিক-কঙ্গনা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন