Entertainment News

ফ্লার্ট করছেন মনামী! কার সঙ্গে?

সোশ্যাল মিডিয়ায় মনামীর অনুরাগীর সংখ্যা কম নয়। নিয়মিত আপডেটও দিতে থাকেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ জুন ২০১৮ ১৩:৩০
Share:

মনামী ঘোষ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

টেলিভিশন হোক বা সিনেমা— বহু দিন ধরেই দুই মাধ্যমেই চুটিয়ে অভিনয় করছেন তিনি। অর্থাত্ অভিনেত্রী মনামী ঘোষ। মূলত টেলিভিশনের জন্যই তিনি দর্শকদের কাছে বেশি পরিচিত। সেই মনামী যদি প্রকাশ্যে ফ্লার্ট করেন, তা নিয়ে তো কৌতূহল থাকবেই। কিন্তু কার সঙ্গে ফ্লার্ট করছেন অভিনেত্রী?
সোশ্যাল মিডিয়ায় মনামীর অনুরাগীর সংখ্যা কম নয়। নিয়মিত আপডেটও দিতে থাকেন তিনি। কিছু দিন আগেই নিজের বেড়াতে যাওয়ার ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন। সেখানেই তিনি সদ্য একটি ভিডিও পোস্ট করেছেন। যার মধ্যে লুকিয়ে রয়েছে এই ফ্লার্টিংয়ের রহস্য।
আসলে শাড়ি পরে ক্যামেরায় পোজ দিয়েছেন মনামী। তাঁর ভঙ্গি দেখে অনেকেরই মনে হচ্ছে, যেন ক্যামেরার সঙ্গেই ফ্লার্ট করছেন তিনি!

Advertisement

আরও পড়ুন, ‘অনস্ক্রিন ন্যুডিটি নিয়ে আমার সমস্যা নেই, তবে...’

এই মুহূর্তে ধারাবাহিক ‘আমলকি’তে অভিনয় করছেন মনামী। ‘সোনার হরিণ’ ‘বিন্নি ধানের খই’ ‘হিয়ার মাঝে’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে একাধিকবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। আকাশী _ Ⓜ️ (_)

Advertisement

আকাশী _

Ⓜ️ (_)

এই মুহূর্তে ধারাবাহিক ‘আমলকি’তে অভিনয় করছেন মনামী। ‘সোনার হরিণ’ ‘বিন্নি ধানের খই’ ‘হিয়ার মাঝে’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে একাধিকবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। আকাশী _

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement