সলমনের সঙ্গী কে?

সলমনের টিমের পক্ষ থেকে দ্বিতীয় জুটি হিসেবে নাম উঠে এসেছে রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোনের। তবে সেখানেও বাদ সেধেছেন ভাইজান।

Advertisement

দীক্ষা দত্ত

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০১৯ ০০:০১
Share:

রিয়্যালিটি শো ‘নাচ বলিয়ে’তে সলমন খানের সঙ্গে প্রাক্তন জুটি হিসেবে কারা থাকবেন, তা নিয়ে দিনে দিনে জল্পনা বেড়েই চলেছে। শোয়ের ফরম্যাট অনুযায়ী, পাঁচ জন প্রাক্তন জুটি ও পাঁচ জন সম্পর্কে আছেন এমন জুটি প্রতিযোগী হিসেবে থাকার কথা। বিচারকের আসনে থাকবেন রবিনা টন্ডন ও আহমেদ খান। বিশেষ অতিথি হিসেবে প্রথম পর্বে রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের আসার কথা শোনা গিয়েছিল। তবে সেই সম্ভাবনা ক্রমশ কমছে।

Advertisement

সলমনের টিমের পক্ষ থেকে দ্বিতীয় জুটি হিসেবে নাম উঠে এসেছে রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোনের। তবে সেখানেও বাদ সেধেছেন ভাইজান। রণবীরকে নিজের শোয়ে একেবারেই চান না তিনি। ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের এক সময়ের সম্পর্কই তাঁদের মধ্যেকার তিক্ততার জন্য দায়ী। এ ছাড়া দীপিকার সঙ্গে সলমনের ঠান্ডা যুদ্ধের কথা সকলেরই জানা। তাঁকে বলিউডে লঞ্চ করা থেকে সলমনের সঙ্গে ছবি করার প্রস্তাব, বারবার নাকচ করেছেন দীপিকা। তাই এই প্রস্তাবও বাতিল হয়ে যায়।

তৃতীয় জুটি হিসেবে নাম উঠে এসেছে সলমন ও ক্যাটরিনা কাইফের। তবে সেখানেও অন্তরায়। কোনও জাতীয় চ্যানেলে সলমনের প্রাক্তন হিসেবে উপস্থিত থাকতে অভিনেত্রীর আপত্তি রয়েছে। সলমনের সঙ্গে সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি তিনি। তাই ভাইজানের সঙ্গে বন্ধুত্বের কথা ভেবেই ক্যাটরিনা এই পরিকল্পনা থেকে পিছু হটেছেন। তা হলে সলমনের সঙ্গী কে হবেন? আপাতত জানা যাচ্ছে, প্রথম দু’টি পর্বে সলমন একাই থাকবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন