Entertainment News

দীপিকা-রণবীরের রিসেপশনে কেন গেলেন না রণবীর-আলিয়া?

বলি মহলের একটা বড় অংশের মতে, এক সময়ে রণবীর কপূরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দীপিকার। ফলে প্রাক্তন প্রেমিকার রিসেপশনে যে রণবীর যাবেন না, এ মোটামুটি জানাই ছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮ ১২:৪৬
Share:

নবদম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের মুম্বই রিসেপশনে গত ১ ডিসেম্বর হাজির ছিলেন বলি মহলের প্রায় সব তারকাই। কিন্তু আলিয়া ভট্ট এবং রণবীর কপূর সযত্নে নাকি এড়িয়ে গিয়েছেন এই অনুষ্ঠান। আর তা নিয়ে নতুন করে গসিপ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

Advertisement

কেন গেলেন না রণবীর-আলিয়া? বলি মহলের একটা বড় অংশের মতে, এক সময়ে রণবীর কপূরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দীপিকার। ফলে প্রাক্তন প্রেমিকার রিসেপশনে যে রণবীর যাবেন না, এ মোটামুটি জানাই ছিল।

তার ওপর এই মুহূর্তে আলিয়া ভট্টের সঙ্গে রণবীরের সম্পর্কের জোর গুঞ্জন চলছে। যদিও দু’জনের কেউই এখনও সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে সত্যিই যদি আলিয়া-রণবীর সম্পর্কে থাকেন, তা হলে প্রেমিকের প্রাক্তন প্রেমিকার রিসেপশন, তাও তিনি আবার একই ইন্ডাস্ট্রির মানুষ— আলিয়া তো এড়িয়ে যাবেনই…!

Advertisement


রণবীর এবং আলিয়া।

তবে এই জল্পনার বৃত্তের বাইরে একটা অন্য সম্ভাবনার কথাও বলছেন কেউ কেউ। অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র কাজ নিয়ে নাকি তুমুল ব্যস্ত আলিয়া-রণবীর। টানা ২০ ঘণ্টা শুটিং করে তাঁরা এতটাই ক্লান্ত ছিলেন যে দীপিকা-রণবীরের রিসেপশনে নিমন্ত্রণ রক্ষা করতে আর নাকি যেতে পারেননি।

আরও পড়ুন, শহর ছাড়লেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, গেলেন কোথায়?

কোনটা সত্যি? আপনিও না হয় ভাবতে থাকুন।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন