Durnibar Saha

কটাক্ষের ভয়! মধুচন্দ্রিমার ছবি দিতে পারছেন না দুর্নিবার, দুঃখ পেলেন সুজয়প্রসাদ

দ্বিতীয় বিয়ে করতে না করতে বিতর্ক যেন পিছু ছাড়ে না দুর্নিবার সাহার। মধুচন্দ্রিমায় গিয়ে কিছুতেই ছবি দিতে পারছেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৯:৩৬
Share:

মোহর-দুর্নিবারের মধুচন্দ্রিমার ছবি দেখতে না পেয়ে বেজায় কষ্ট পেয়েছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। — ফাইল চিত্র।

বিদেশের একটি দ্বীপে মধুচন্দ্রিমায় যাওয়ার কথা দুর্নিবার সাহা এবং তাঁর দ্বিতীয় স্ত্রী মোহর ওরফে ঐন্দ্রিলা সেনের। সপ্তাহ দুয়েক হল দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন দুর্নিবার। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন যে, খুব শীঘ্রই মধুচন্দ্রিমায় যাবেন তাঁরা। তার পরেও কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন, কিন্তু এখনও মধুচন্দ্রিমার কোনও ছবি দেখা যায়নি সমাজমাধ্যমের পাতায়। দুর্নিবার অনুরাগী অনেকের মনেই প্রশ্ন তবে কি তাঁরা যাননি ঘুরতে?

Advertisement

এরই মধ্যে নতুন পোস্ট করলেন দুর্নিবারের স্ত্রী। লিখলেন, “মধুচন্দ্রিমার ছবি চেয়েও পোস্ট করতে পারছি না, আপনাদের জন্য। বলে রাখি, পাত্তা দিচ্ছি ভাববেন না। নিজের এবং আপনজনদের শান্তিকে প্রাধান্য দিয়েছি এবং দেব। তাই।”

তবে তাঁদের মধুচন্দ্রিমার ছবি দেখতে না পেয়ে বেজায় কষ্ট পেয়েছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। তাই তো মোহরের ওই পোস্টে তিনি মন্তব্য করেন, “আমার কষ্টটা কেউ যদি বুঝত।” সেখানে অবশ্য মোহর এবং দুর্নিবার দু’জনেই উত্তর দিয়েছেন।

Advertisement

প্রসঙ্গত, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসার পর নানা রকমের কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁদের। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে দুর্নিবার বলেছিলেন, “আমরা সামাজিক হেনস্থার শিকার।” অন্য দিকে, অনেকের আবার তাঁর প্রথম স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের জন্য মন খারাপ। কষ্টের আভাস পাওয়া গেল মীনাক্ষীর পোস্টেও।

দুর্নিবারের বিয়ের ১৪ দিন পর প্রথম পোস্ট করেন মীনাক্ষী। নিজেকে শক্ত রাখার চেষ্টা করেছেন তিনি। তাঁর পোস্টে ইমন চক্রবর্তী মন্তব্য করেন, “তুমি ভালবাসার প্রতীক।” বোঝাই যাচ্ছে অনেকেই হয়তো দুর্নিবারের এই দ্বিতীয় বিয়ে ভাল চোখে দেখছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন