Devlina Kumar

‘সেট’ পরীক্ষাই দেননি দেবলীনা, অভিনেত্রীর পোস্ট ঘিরে কটাক্ষ! করলেন ভ্রম সংশোধন

কয়েক দিন আগে একটি প্রবেশিকা পরীক্ষার ফলাফলের ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন দেবলীনা কুমার। নিজের পোস্টে নিজেই পড়লেন বেকায়দায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৮:০৩
Share:

ভুল লিখে কটাক্ষের শিকার দেবলীনা কুমার। —ফাইল চিত্র।

দু’দিন আগে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের একটি প্রবেশিকা পরীক্ষার ফলাফলের ছবি ফেসবুকে পোস্ট করেন অভিনেত্রী। যেখানে স্পষ্ট যে, প্রথম হয়েছেন দেবলীনা। আট বছর আগের সেই পরীক্ষার ফলপ্রকাশের ছবি পোস্ট করে তিনি লেখেন, “সেট পরীক্ষার ফল। যা অনলাইনে হয়। না হলে তো আবার অনেকে বলবেন বাবা করিয়ে দিয়েছে।” অভিনেত্রীর বাবা দেবাশিস কুমার তৃণমূল নেতা বলে, অতীতে নানা বিষয়ে এমন অনেক কটাক্ষের শিকার হতে হয়েছে দেবলীনাকে।

Advertisement

তবে এই ফলাফলের ছবি পোস্ট করে আরও বিপাকে পড়লেন অভিনেত্রী। সেই পোস্টটি দেখে অনেকেই মন্তব্য করেছেন, “ভদ্রমহিলা তো ভাল মতো ছড়িয়েছেন।” আবার কেউ মন্তব্য করেছেন, “সেট পরীক্ষায় ফার্স্ট, সেকেন্ড আবার কবে থেকে ঘোষণা করা হল? এটা তো বিশ্ববিদ্যালয়ের আভ্যন্তরীণ পরীক্ষা।”

উল্লেখ্য, রবীন্দ্রভারতীতে ‘রিসার্চ এন্ট্রান্স টেস্ট’ নামক বিশ্ববিদ্যালয়ের আভ্যন্তরীণ পরীক্ষা হয়। সেই পরীক্ষার ফলাফলই ফেসবুকে ভাগ করে নিয়েছিলেন দেবলীনা। আর তা দেখে সমাজমাধ্যমের পাতায় হাসির রোল। তবে এখন যদি দেবলীনার ফেসবুকে সেই পোস্টটি দেখার চেষ্টা করা হয়, তা হলে আর দেখতে পাবেন না কেউ। ইতিমধ্যেই সেটি মুছে দিয়েছেন দেবলীনা। কটাক্ষের কারণেই কি নিজের এই পোস্ট সরিয়ে নিলেন অভিনেত্রী? এমন প্রশ্ন যখন চারিদিকে, তখন ভুল ভাঙল দেবলীনার। প্রকাশ্যে নিজের ভুল স্বীকার করে নিলেন নায়িকা। ফেসবুকে তিনি লিখলেন, “সংশোধন করলাম। ওটা রেট পরীক্ষা হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন