Devlina-Debchandrima

টলিপাড়ায় নতুন বন্ধুত্বের পথ চলা শুরু, দেবচন্দ্রিমাকে চোখে হারাচ্ছেন দেবলীনা

একসঙ্গে কাজ করেছেন তাঁরা। তার পর থেকেই শুরু বন্ধুত্বের। সেই বন্ধুত্বের প্রমাণ আবারও মিলল দেবলীনার কথায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৬:১৩
Share:

‘সাহেবের চিঠি’ সিরিয়ালে তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। সিরিয়ালের সেট থেকেই তাঁদের বন্ধুত্বের শুরু।  ছবি: ফেসবুক।

কথায় বলে, দু’জন নায়িকা নাকি কখনও বন্ধু হতে পারে না। তার মধ্যে এক জন যদি নায়িকা হন, অন্য জন খলনায়িকা, তা হলে তো কোনও কথাই নেই। কিন্তু এই সব ‘প্রবাদ’ তাঁদের সম্পর্কের কাছে মিথ্যে। দেবচন্দ্রিমা সিংহ রায় আর দেবলীনা কুমার। ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। সিরিয়ালের সেট থেকেই তাঁদের বন্ধুত্বের শুরু।

Advertisement

‘সাহেবের চিঠি’ সিরিয়াল শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। এই সিরিয়ালেই জীবনে প্রথম খলনায়িকার চরিত্রে দর্শক দেখেছিলেন তাঁকে। গল্পে নায়িকা ছিলেন দেবচন্দ্রিমা। কাজ শেষ হলেও সম্পর্ক এখনও অটুট রয়ে গিয়েছে তাঁদের। সেই আভাসই পাওয়া গেল আরও এক বার। দেবলীনা বর্তমানে ব্যস্ত বড় পর্দার কাজ নিয়ে। অন্য দিকে দেবচন্দ্রিমা নানা রকমের ফোটোশুটে ব্যস্ত। মাঝে ঘুরতেও গিয়েছিলেন নায়িকা।

জিমে প্রবেশ করে নায়িকার কথা মনে পড়ে গেল দেবলীনার। তিনি যে জিম করতে ভালবাসেন, সে কথা প্রায় অনেকেরই জানা। কখনও সাইকেল চালানোর ভিডিয়ো, কখনও আবার জিম করার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। তেমনই এক ভিডিয়ো করে দেবলীনা লেখেন, “চ্যালেঞ্জ গ্রহণ করলাম। তোমায় মিস করছি।” দু’জনের বন্ধুত্বের কথা আগেও বলেছেন দেবলীনা। আরও এক বার সেই প্রমাণ পাওয়া গেল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন