entertainment

‘সংবাদমাধ্যম পাশে, নেটমাধ্যমে যাব কেন?’ রহস্য ভাঙলেন আমির খান

বিদায় নেটমাধ্যম, এটাই আমার শেষ পোস্ট’, জন্মদিনের পরের দিনেই ঘোষণা করেছিলেন আমির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৬:১৬
Share:

আমির খান, অভিনেতা।

‘থাকতেই পারি... কিন্তু কেন থাকব?’ এক উত্তরেই নেটমাধ্যম ছাড়ার যাবতীয় কারণ সামনে আনলেন আমির খান। ‘বিদায় নেটমাধ্যম, এটাই আমার শেষ পোস্ট’, জন্মদিনের পরের দিনেই ঘোষণা করেছিলেন অভিনেতা। ৩৬ লক্ষ অনুরাগী বিস্ময়ে স্তব্ধ! ৩ বছর আগে ৫৩তম জন্মদিনে প্রথম ইনস্টাগ্রামে পা রেখেছিলেন তিনি। প্রথম দিনেই ফলোয়ার্স সংখ্যা ফেসবুকে ১৫ লক্ষ, টুইটারে ২৩০ লক্ষ। কী কারণে ৫৬তম জন্মদিন কাটিয়েই সেই জনপ্রিয়তা থেকে নিজেকে গুটিয়ে নিলেন আমির? যদিও পোস্টে কাজের ব্যস্ততার কথা জানিয়েছেন অভিনেতা। সেটাই কি নেটমাধ্যম ছাড়ার আসল কারণ? মঙ্গলবার আরও এক বার সেই প্রশ্ন তাঁর কাছে রেখেছিলেন এক ঝাঁক বলিউড সাংবাদিক।

সমস্ত জল্পনার অবসান ঘটাতে অবশেষে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন 'মিস্টার পারফেকশনিস্ট'। যুক্তি, "আমি কোনও দিনই সে ভাবে নেটমাধ্যমে নিয়মিত ছিলাম না। কাজের চাপে দূরেই থাকতাম। তাই শুধু শুধু থেকে কী করব?" তার পরেই পাল্টা সাক্ষী মেনেছেন সাংবাদিকদেরই, "আপনারাই আমার যাবতীয় খুঁটিনাটি এত ভাল প্রচার করেন। আপনাদের মাধ্যমেই আগামী দিনে আমার যাবতীয় খবর সবার কাছে পৌঁছে দেব। আমি জানি, আপনারা প্রচণ্ড দায়িত্বশীল!" সেই সঙ্গে তিনি স্পষ্ট করে দিয়েছেন, কোনও নেতিবাচক মন্তব্য বা খারাপ লাগা থেকে সরছেন না একেবারেই।

Advertisement

বলিউডও সায় দিয়েছে আমিরের কথায়, চলতি বছরের ফেব্রুয়ারিতেও আচমকা ফোন বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। সেই সময় ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। ফোনের শব্দ মনোযোগে ব্যাঘাত ঘটানোয় এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে খবর। সংবাদমাধ্যমের পাশাপাশি অভিনেতার আগামী ছবি, কাজের খবর জানা যাবে অফিসিয়াল হ্যান্ডল থেকেও।

ইতিমধ্যেই ‘লাল সিং চড্ডা’ নিয়ে অনুরাগী মহলে কৌতূহল অফুরন্ত। এর আগে নানা রূপে দর্শকমন জয় করেছেন আমির। তবে জাঠ চরিত্রে তিনি এই প্রথম। ‘থ্রি ইডিয়টস’-এর পর এই ছবিতে তিনি আবার জুটি বেঁধেছেন করিনা কপূর খানের সঙ্গে। ছবির শ্যুটিং শেষ। পোস্ট প্রোডাকশন নিয়ে প্রচণ্ড ব্যস্ততা চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন