Karan Deol's Wedding

অবশেষে প্রকাশ্যে এলেন সানির স্ত্রী পূজা, কেন এত বছর অন্তরালে ছিলেন তারকা-পত্নী?

সানি দেওলের বিয়ে নিয়ে প্রথম থেকে ধোঁয়াশা ছিল, একটা লম্বা সময় লোকচক্ষুর আড়ালে ছিলেন অভিনেতার স্ত্রী। কিন্তু কেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৭:৫৪
Share:

সপরিবার সানি দেওল। ছবি: সংগৃহীত।

১৭ জুন মুম্বইতে ধুমধাম করে বিয়ে হল সানির জ্যেষ্ঠ পুত্র কর্ণ দেওলের। তারকা পুত্রের বিয়ে উপলক্ষে মুম্বইয়ের বিলাসবহুল হোটেলে বসে চাঁদের হাট। সলমন খান থেকে আমির খান, সঞ্জয় দত্ত থেকে দীপিকা পাড়ুকোন— বলিপাড়ার সব নমাজাদা তারকা হাজির হন দেওলদের বাড়ির অনুষ্ঠানে। বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন সময় কনিষ্ঠ পুত্র রাজবীরের সঙ্গে দেখা গিয়েছে সানি দেওলকে। কখনও মিষ্টি খাওয়াচ্ছেন, কখনও আবার আলোকচিত্রীদের সঙ্গে ঠাট্টা করছেন। কিন্তু সকলেরই উৎসাহ ছিলে সানির স্ত্রীকে নিয়ে। বরাবরই প্রচারের আলো থেকে দূরে। ছেলের বিয়েতেও আলোকচিত্রীদের পোজ় দিতে দেখা যায়নি। যদিও বার কয়েক ক্যামেরাবন্দি হয়েছেন আসা-যাওয়ার পথে। তবে ঘনিষ্ঠ বৃত্তে কর্ণের বিয়ে সম্পন্ন হওয়ার পর, স্বামী ছেলে ও পুত্রবধূকে নিয়ে ছবি তোলেন পূজা দেওল। কিন্তু কেন লোকচক্ষুর আড়ালে থাকেন পূজা?

Advertisement

সানির স্ত্রী পূজার আসল নাম লিন্ডা দেওল। তিনি ব্রিটিশ নাগরিক। লন্ডনের বাসিন্দা। বাবা ভারতীয়, মা ব্রিটিশ। ১৯৮৩ সালে সানির প্রথম ছবি ‘বেতাব’ মুক্তি পায়। সেই সময় এই ছবিতে তাঁর সহ-অভিনেত্রী অমৃতা সিংহের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায়। তার ঠিক এক বছর বাদে পূজার সঙ্গে বিয়ে করেন সানি। একটি পত্রিকায় অভিনেতার বিয়ের ছবি প্রকাশিত হলেও সেই খবর পুরোপুরি নাকোচ করে দেন অভিনেতা। তার পর থেকে সানি বিবাহিত কি না, সেই নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। এর মাঝেই ১৯৯০ সালে জন্ম হয় সানি-পূজার প্রথম সন্তান কর্ণের। তার পর থেকেই পাকাপাকি ভাবে লন্ডনে থাকতে শুরু করেন অভিনেতার স্ত্রী। বেশ কয়েক বার অভিনেতার বিবাহবিচ্ছেদের গুজবও শোনা গিয়েছে। তার মাঝেই সানির সঙ্গে ডিম্পল কপাডিয়ার প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে। কিন্তু বলিউডের কোনও পার্টি কিংবা সিনেমার প্রিমিয়ারে কখনও দেখা যায়নি পূজাকে। অবশেষে ছেলে বিয়েতে পরিবারের সঙ্গে দেখা মিলল তারকা-পত্নীর।

পূজার কখনও প্রচারের আলোয় আসার ইচ্ছে ছিল না। অভিনেত্রী হতে গিয়েও তাই লেখালেখিই জীবিকা হিসাবে বেছে নেন। তিনি ‘ইমলা পাগলা দিওয়ানা’ ছবির চিত্রনাট্য লিখেছেন। এই ছবিতে সানি, ববি ও ধর্মেন্দ্র একসঙ্গে তিন জনকে দেখা যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন