Entertainment News

হঠাত্ করেই শিশুর নাম ভাবছেন আলিয়া, ঠিক কেন?

আলিয়া হঠাত্ করেই শিশুর নাম ভাবতে শুরু করেছেন। নিজেই জানিয়েছেন এ কথা। কিন্তু কেন? এ নিয়েই নয়া জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ মে ২০১৮ ১২:৫৫
Share:

আলিয়া ভট্ট। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

একটা করে ছবিতে অভিনয় করছেন, আর একটা করে মাইলস্টোন পেরিয়ে যাচ্ছেন আলিয়া ভট্ট। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’। আর সেখানে আলিয়ার অভিনয় ফের মুগ্ধ করেছে দর্শকদের।

Advertisement

সেই আলিয়া হঠাত্ করেই শিশুর নাম ভাবতে শুরু করেছেন। নিজেই জানিয়েছেন এ কথা। কিন্তু কেন? এ নিয়েই নয়া জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে।

আলিয়া নাকি ইতিমধ্যেই দু’তিনটে নাম ভেবে ফেলেছেন। ঘনিষ্ঠদের বলছেন, ‘এই নামটাই হওয়া উচিত।’ কিন্তু কার নাম ভাবছেন নায়িকা তা খোলসা করেননি। বরং জানিয়েছেন, শিশুদের নাম ভাবার কাজটা একদম অন্যরকম। তিনি এর আগে এই বিষয়টা নাকি ভেবেই দেখেননি!

Advertisement

আরও পড়ুন, বিয়ের পর প্রথম ছবি শেয়ার করলেন শুভশ্রী

আলিয়া জানিয়েছেন, তাঁকে বাড়িতে কখনও ছোট বলে মনে করা হয়নি। ছোটদের মতো ব্যবহার নয়, বরং সব সময়ই পরিণত মনস্কের মতো ব্যবহার করেছেন আত্মীয়রা। নিজের নাম নিয়েও নাকি অনেক মতামত রয়েছে তাঁর।

তবে কি নিজের নাম পাল্টানোর জন্যই আলিয়া কোনও শিশুর নাম ভাবছেন? নাকি এর পিছনে অন্য কোনও কাহিনি রয়েছে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন