আলিয়ার ‘উড়তা পঞ্জাব’ কেন দেখলেন না সিদ্ধার্থ?

অনেক বিতর্কের পর সম্প্রতি মুক্তি পেয়েছে ‘উড়তা পঞ্জাব।’ আর তার পর থেকেই যেন হাওয়ায় উড়ছেন আলিয়া ভট্ট। ওই ছবিতে নায়িকার পারফরম্যান্সের তুমুল প্রশংসা হচ্ছে সব মহলে। কিন্তু যত প্রশংসাই হোক, সেই বিশেষ মানুষটির কাছ থেকে এখনও কোনও কমেন্ট পাননি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুন ২০১৬ ২২:১২
Share:

অনেক বিতর্কের পর সম্প্রতি মুক্তি পেয়েছে ‘উড়তা পঞ্জাব।’ আর তার পর থেকেই যেন হাওয়ায় উড়ছেন আলিয়া ভট্ট। ওই ছবিতে নায়িকার পারফরম্যান্সের তুমুল প্রশংসা হচ্ছে সব মহলে। কিন্তু যত প্রশংসাই হোক, সেই বিশেষ মানুষটির কাছ থেকে এখনও কোনও কমেন্ট পাননি। তিনি সিদ্ধার্থ মলহোত্রা। আলিয়ার সঙ্গে যাঁর বিশেষ সম্পর্কের কথা বি-টাউনে অনেকেরই জানা। সিদ্ধার্থ নাকি এখনও ‘উড়তা পঞ্জাব’ দেখার সময়ই পাননি।

Advertisement

কেন জানেন?

এই রহস্যের মীমাংসা করেছেন আলিয়া নিজেই। তাঁর কথায়, ‘‘সিদ্ধার্থ এখন মায়ামিতে শুটিংয়ে ব্যস্ত। ও ছবিটা দেখলেই টুইট করবে। আমি ওর টুইটের অপেক্ষাতে থাকব।’’

Advertisement

আলিয়ার এই মন্তব্যের পরই বলি-পাড়ায় গুঞ্জন, তা হলে তাঁদের ব্রেকআপের খবর নেহাতই গুজব। আপাতত সিদ্ধার্থ কবে ছবি দেখে টুইট করেন, এখন সেটাই দেখার।

আরও পড়ুন, আলিয়া-সিদ্ধার্থ লিভ টুগেদার করছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন