ভাবমূর্তি বদলের চেষ্টা করছেন সানি লিওন?

নিজের ভাবমূর্তি বদলের চেষ্টা করছেন নাকি সানি লিওন? পর্ন কেরিয়ার ছেড়ে দিলেও বলিউডের গ্ল্যামার দুনিয়ায় তাঁর নিত্য যাতায়াত। সেখান থেকেই হঠাত্ সামাজিকতায় মেতে উঠেছেন তিনি! বৃহস্পতিবার মার্কিন মুলুকে ‘পেটা’র অনুষ্ঠানে দেখা গেল তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৫ ১৭:০২
Share:

নিজের ভাবমূর্তি বদলের চেষ্টা করছেন নাকি সানি লিওন? পর্ন কেরিয়ার ছেড়ে দিলেও বলিউডের গ্ল্যামার দুনিয়ায় তাঁর নিত্য যাতায়াত। সেখান থেকেই হঠাত্ সামাজিকতায় মেতে উঠেছেন তিনি! বৃহস্পতিবার মার্কিন মুলুকে ‘পেটা’র অনুষ্ঠানে দেখা গেল তাঁকে। পেটার ৩৫তম প্রতিষ্ঠা দিবসে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে আমন্ত্রিত হয়েছিলেন সানি। আর মহাত্মা গাঁধীর জন্মদিনের কয়েক ঘন্টা আগে সেখান থেকেই অহিংসার বার্তা দিলেন তিনি। তাঁর ভোলবদলে বেশ অবাক হয়েছে বলি-মহল।

Advertisement

তা কি সেই বার্তা যা সানির মুখে প্রথম বার শুনছে বলিউড?

‘পেটা’র অনুষ্ঠানে অর্চনা কোচারের ডিজাইন করা একটি লং গাউনে উপস্থিত ছিলেন সানি। আর ওই পোশাকটি তৈরি করে দেওয়ার জন্য অর্চনাকে টুইটারে বিশেষ ধন্যবাদ দিয়েছেন সানি। কারণ পোশাকটি রেশম কীটের সুতো থেকে তৈরি নয়। তাই বন্যপ্রাণীদের সংরক্ষণ নিয়ে কাজ করা সংগঠন ‘পেটা’র অনুষ্ঠানে পরার জন্য সে পোশাক আদর্শ।

Advertisement

এর আগে সানি বন্যপ্রাণীদের সংরক্ষণ নিয়ে সচেতন ছিলেন না। যে পোশাক পরছেন তা কোন সুতো দিয়ে তৈরি তা নিয়ে খুব একটা মাথা ঘামাতেন না তিনি। তবে দ্রুত পাল্টে নিচ্ছেন নিজেকে। পর্ন ছবি থেকে যেমন বলিউডে কেরিয়ার তৈরি করছেন, তেমনই নিজের ভাবনাচিন্তার জগতেও আমূল পরিবর্তন আনছেন সানি লিওন।

‘পেটা’র অনুষ্ঠানে যাওয়ার আগে সানি। ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন