Bigg Boss

‘বিগ বস্‌’-এর ইতিহাসে যা আগে কখনও হয়নি সেটাই করলেন অঙ্কিতা!

খানিকটা সন্দেহ ছিলই, এ বার ‘বিগ বস্‌’-এর ঘরে যা আগে কখনও হয়নি সেটাই করলেন অঙ্কিতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৮:৫৮
Share:

অঙ্কিতা লোখাণ্ডে। ছবি: সংগৃহীত।

সলমন খানের শোয়ে পা রাখার পর থেকেই তাঁদের দাম্পত্য জীবনে একের পর এক ঝড়ঝাপটা এসেছে। নিত্য দিন তাঁদের অশান্তি চাক্ষুষ করছে গোটা দেশ। শুধু কি অশান্তি, একে অপরের প্রতি কটূক্তি, দুর্ব্যবহার কিছুই বাদ যায়নি। কিন্তু হঠাৎ ভিকি জৈন-অঙ্কিতা লোখান্ডের জীবনে এল নতুন মোড়। গত কয়েক দিন ধরেই শুধু টক খেতে ইচ্ছে করছে, এমনকি চলতি মাসে ঋতুস্রাবও নাকি হয়নি তাঁর, যার ফলে খানিকটা সংশয়ে রয়েছেন অভিনেত্রী। ‘বিগ বস্‌’-এর ঘরে যা আগে কখনও হয়নি সেটাই করলেন অঙ্কিতা। সন্তানসম্ভবা কি না তার পরীক্ষাও করান অভিনেত্রী! তা হলে কি ‘বিগ বস্’-এর ঘরের সফর থমকে যাবে অঙ্কিতার!

Advertisement

‘বিগ বস্ ১৭’-র ওই পর্বে অঙ্কিতা ভিকিকে জানান যে, তাঁর নাকি ঋতুস্রাব হয়নি! বেশ কিছু পরীক্ষা করিয়েছেন, এখনও পর্যন্ত রিপোর্ট পাননি। সুখবর শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অঙ্কিতার অনুরাগীরা। তবে যদি রিপোর্ট পজিটিভ আসে তবে অনেকের ধারণা হয়তো মাঝপথে খেলা থামাতে পারেন অঙ্কিতা। আর যদি অঙ্কিতা অন্তঃসত্ত্বা অবস্থায় খেলাতে অংশগ্রহণ করেন সে ক্ষেত্রে সেটাও হবে ‘বিগ বস্’-এর ঘরের অন্যতম ব্যাতিক্রমী ঘটনা।

‘বিগ বস্ ১৭’-র খেলার নিয়ম অনুযায়ী এখন আলাদা ঘরে থাকছেন ভিকি ও অঙ্কিতা। অঙ্কিতাকে ছেড়ে অন্য ঘরে থাকতে পেরে নাকি খুব খুশি হয়েছেন ভিকি, দাবি করেন তিনি। তা শুনে মানসিক ভাবে ভেঙে পড়েন অঙ্কিতা। অপমান আর সহ্য করতে না পেরে অঙ্কিতা বলেন, ‘‘তুমি একটা স্বার্থপর মানুষ। তুমি এত দিন আমাকে স্রেফ ব্যবহার করেছ। এ বার আমিও ভুলে যাব যে আমি বিবাহিত!’’ কিন্তু হঠাৎ এমন একটা খবরে ফের কি কাছাকাছি আসবেন ভিকি-অঙ্কিতা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন