Koffee With Karan Update

কর্ণের সঙ্গে কফি খাবেন ক্রিকেট তারকারা! হার্দিক এবং রাহুলের মতো দশা হবে না তো?

‘কফি উইথ কর্ণ’-এর ৬ নম্বর সিজ়নে এসে ভারতীয় ক্রিকেট দল থেকে নিষিদ্ধ হতে হয় হার্দিক পাণ্ড্য ও কে এল রাহুলকে। এ বার কি সেই একই পথে হাঁটতে চলেছেন এই দুই তারকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৯:৪১
Share:

(বাঁ দিক থেকে) হার্দিক পাণ্ড্য, কর্ণ জোহর এবং কে এল রাহুল। ছবি: সংগৃহীত।

সদ্য শুরু হয়েছে ‘কফি উইথ কর্ণ’-এর আট নম্বর সিজ়ন। বলিউডের অন্যতম খ্যাতনামী পরিচালকের টক শো। বলিউডে তারকা থেকে ক্রিকেট জগতের খ্যাতনামীরা সকলেই এসেছেন তাঁর শোতে। এই শোয়ের সাফল্য যেমন বেড়েছে, তেমনই পাল্লা দিয়ে বেড়েছে বিতর্ক। এমনকি, নিজের টক শো ‘কফি উইথ কর্ণ’-এই কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে কর্ণকে। ঠিক যেমনটা হয়েছিল ‘কফি উইথ কর্ণ’-এর ৬ নম্বর সিজ়নে। সেই সিজ়নে অতিথি হয়ে এসেছিলেন ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য ও কে এল রাহুল। মহিলাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করায় ধিক্কৃত হন তাঁরা। একটা লম্বা সময়ের জন্য তাঁদের নিষিদ্ধ করে ক্রিকেট বোর্ড। এ বার ফের কি কর্ণের শোতে আসবেন ক্রিকেট জগতের নক্ষত্ররা? জবাব দিলেন পরিচালক।

Advertisement

কর্ণের শোতে এসে মোড় ঘুরে যায় তাঁদের ক্রিকেট জীবনের। দেশ জুড়ে সমালোচিত হন তাঁরা। হার্দিক অবশ্য এর পরিপ্রেক্ষিতেই ক্ষমা চেয়েছেন। নিজেকে গুটিয়ে নেন রাহুল। যদিও পরিস্থিতি বদলেছে, ভারতীয় ক্রিকেট দলে জায়গা ফিরে পেয়েছেন দুই ক্রিকেট তারকাই। হার্দিক রীতিমতো সাফল্যের মুখ দেখেছে ক্রিকেটের ক্ষেত্রে। একটা লম্বা সময়ের বিরতি নেন কর্ণ জোহরের শোয়ের সম্প্রচারের পর। তার পর ফিরতেই শুধু উত্তরণ। যদিও রাহুলের ঝড়ঝাপটা গিয়েছে। তবে সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টিকে বিয়ে করে এখন সুখে সংসার করছেন রাহুল। সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভ আসেন কর্ণ। সেখানেই তাঁকে প্রশ্ন করে এক অনুরাগী জানতে চান, তাঁর শোয়ের নতুন সিজ়নে ক্রিকেট তারকাদের অতিথি হিসাবে দেখা যাবে কি না! জবাব কর্ণ বলেন, ‘‘তাঁরা কি আসতে চাইবেন? আমি নিশ্চিত নই। আমি তো খুবই পছন্দ করি। তাঁরা দেশের আইকন। আমার শোতে তাঁরা এলে আমার ভালই লাগবে।’’ আসলে গত বার হার্দিক ও রাহুলের সঙ্গে যা ঘটে তার পর খানিক ভয়ে রয়েছেন কর্ণ নিজেও। পরিচালকের কথায়, ‘‘গত বার যা ঘটেছে। আমি ওঁদের ফোন করতেও ভয় পাচ্ছি। আমি ওঁদের বিরাট বড় অনুরাগী। কিন্তু ফোন করে প্রত্যাখ্যান নিতে পারব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন