Entertainment News

আগামী দু’বছরের মধ্যে বাবা হচ্ছেন সলমন?

সলমন একাধিকবার বলেছেন, তাঁর বিয়ে করার কোনও ইচ্ছা নেই। তবে নিজের সন্তান চান। সেই কারণেই সারোগেসির মাধ্যমে বাবা হতে চান সলমন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৩৪
Share:

সলমন খান আর কতদিন ব্যাচেলার থাকবেন? এ প্রশ্ন ইন্ডাস্ট্রিতে নতুন নয়। কিন্তু এ বার বিয়ে না করেই সলমন খান বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। নতুন প্রশ্ন হল, কবে বাবা হতে চলেছেন ভাইজান?

Advertisement

আরও পড়ুন, এ কি ডামাডোল রে বাবা! দুগ্গার চক্ষু কপালে

সলমন একাধিকবার বলেছেন, তাঁর বিয়ে করার কোনও ইচ্ছা নেই। তবে নিজের সন্তান চান। সেই কারণেই সারোগেসির মাধ্যমে বাবা হতে চান সলমন। বলি সূত্রের খবর, আগামী ২-৩ বছরের মধ্যেই বাবা হতে চান সল্লু মিঞা। আগামী ডিসেম্বরে ৫২ বছর বয়স হবে অভিনেতা। ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, সন্তানের বয়স ২০ হতে হতে তাঁর ৭০ বছর বয়স হয়ে যাবে। সে কারণেই বাবা হতে আর দেরি করতে চান না।

Advertisement

আরও পড়ুন, সুইমিং পুলে উত্তাপ বাড়ালেন দিশা

কখনও ঐশ্বর্যা রাই, কখনও বা ক্যাটরিনা কইফ— এমন অনেক নায়িকার সঙ্গেই সলমনের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। কিন্তু তাঁদের কারও সঙ্গেই শেষ পর্যন্ত বিয়ে হয়নি সমলনের। রোমানিয়ান গার্লফ্রেন্ড য়ুলিয়া ভানটুরের সঙ্গে প্রেমের গসিপ থাকলেও তা বিয়ে পর্যন্ত পৌঁছয়নি। এ বার সত্যিই সরোগেসির মাধ্যমে সলমন বাবা হবেন কিনা, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন