Samantha Prabhu

Samantha: ‘পুষ্পা’-র আইটেম গানে সাফল্য, কর্ণ জোহরের ছবিতে দেখা যেতে পারে সামান্থাকে

‘লাইগার’ ছবিতে একটি আইটেম গানে দেখা যেতে পারে সামান্থাকে। এই ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিজয় দেভরাকোন্ডা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৬:৫২
Share:

বলিউডে আসবেন সামান্থা?

তিনি অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন বারবার। পর্দায় আইটেম গানে তাক লাগিয়েছেন ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে। তিন মিনিটের গানের জন্য পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন সামান্থা প্রভু। ‘ও অন্তাভা’-র সাফল্যের পর বলিউডের আইটেম গানেও দেখা যেতে পারে তাঁকে।

শোনা যাচ্ছে, কর্ণ জোহর প্রযোজিত ‘লাইগার’ ছবিতে একটি আইটেম গানে দেখা যেতে পারে সামান্থাকে। এই ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিজয় দেভরাকোন্ডা। এই ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। পরিচালক পুরী জগন্নাথ, প্রযোজক চার্মি কউর এবং কর্ণ জোহর এই ছবিতে সামান্থার একটি বিশেষ গান রাখতে চাইছেন। তবে এ বিষয়ে সামান্থা এখনও কোনও মন্তব্য করেননি।

Advertisement

‘পুষ্পা’য় আইটেম গানটি করতে প্রথমে দ্বিধাবোধ করছিলেন সামান্থা। কিন্তু অল্লু অর্জুনের অনুরোধে শেষমেশ রাজি হন তিনি। কিন্তু বলিউডেও কি ফের ‘সাহসী’ অবতারে দেখা যাবে তাঁকে? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন