SRK

সলমনকে নকল করবেন শাহরুখ! কেন জানেন?

কিন্তু তাতে কী! মহারাষ্ট্রের ফিল্ম পরিবেশক শ্রেয়াংশ হিরাওয়াতের সময়টা মোটেই ভাল যাচ্ছে না। কেন জানেন তো? আসলে সলমন খানের সঙ্গে শাহরুখ খানের ছবি পরিবেশনের কাজও করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৭ ২০:২৪
Share:

সলমনের মতো শাহরুখও কি ক্ষতিপূরণ দেবেন? ছবি: সলমনের টুইটার পেজের সৌজন্যে।

কেউ কেউ কথাও রাখেন! যেমন সলমন খান।

Advertisement

বক্স অফিসে ‘টিউবলাইট’ মুখ থুবড়ে পড়ার পর কোটি কোটি টাকার লোকসান হয়েছিল ফিল্ম পরিবেশকদের। সূত্রের খবর, পরিবেশকরা সলমনের কাছ থেকে ক্ষতিপূরণ দাবি করেছিলেন। আর ‘ভাইজান’ সেই দাবিতে রাজি হয়ে ঠিক করেছিলেন জুলাই শেষে ক্ষতিপূরণ নিজেই মিটিয়ে দেবেন। সূত্রের খবর, আশ্বাস মতো আজ বৃহস্পতিবার, মহারাষ্ট্রের ফিল্ম পরিবেশকের ৩২ কোটি ৫০ লক্ষ টাকা মিটিয়ে দিয়েছেন সলমন খান। মোট ক্ষতির প্রায় অর্ধেক এটা।

আরও পড়ুন, অক্ষয় কুমারের ‘টয়লেট: এক প্রেম কথা’ কি শৌচালয় তৈরির অনুপ্রেরণা জোগাবে ?

Advertisement

কিন্তু তাতে কী! মহারাষ্ট্রের ফিল্ম পরিবেশক শ্রেয়াংশ হিরাওয়াতের সময়টা মোটেই ভাল যাচ্ছে না। কেন জানেন তো? আসলে সলমন খানের সঙ্গে শাহরুখ খানের ছবি পরিবেশনের কাজও করেন তিনি। সলমনের ‘টিউবলাইট’-এর পর এ বার জোর ধাক্কা খেয়েছেন শাহরুখের ‘জব হ্যারি মেট সেজল’-এর পরিবেশন করেও। ছবি ফ্লপ। বক্স অফিসে ক্ষতির পরিমাণ অন্তত ৫০ কোটি টাকা।

আরও পড়ুন, হ্যারি-সেজলের প্রেম দেখতে গিয়ে বিদেশমন্ত্রীকে টুইট করলেন দর্শক, কেন?

আর এতেই সিনে দুনিয়ায় জোর জল্পনা শুরু হয়েছে। সলমনের দেখাদেখি, শাহরুখও নাকি এ বার পরিবেশকদের ক্ষতিপূরণ দিতে প্রস্তুতি নিচ্ছেন। অন্তত তেমনটা ভেবে ফেলেছেন বলেই ইন্ডাস্ট্রি সূত্রে খবর। যদিও শাহরুখের কোনও মন্তব্য এ বিষয়ে এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন