Entertainment News

ফের বিয়ে করবেন? কী বলেন কল্কি

অনুরাগের পর বেশ কয়েক জন হ্যান্ডসামের সঙ্গে নাম জড়িয়েছে কল্পির। তার মধ্যে রয়েছেন ফারহান আখতার। রয়েছেন ‘নীরজা’-র অভিনেতা জিম সার্ভ। জিমকে নিয়ে তাঁর ডেটিং বা ব্রেক-আপের খবর তো এক সময় পেজ থ্রি-তে নিয়মিত হয়ে গিয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ১২:১০
Share:

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনই খোলাখুলি কথা বলেননি কল্কি। ছবি: সংগৃহীত।

সবেমাত্র তিনটে ফিল্ম করেছেন। হঠাৎই অনুরাগ কাশ্যপকে বিয়ে করে বসলেন কল্কি কেকলাঁ। সালটা ২০১১।

Advertisement

বলিউডের বেশির ভাগ নায়িকাদের মতো চেনা পথে হাঁটেননি কল্কি। কেরিয়ার গড়ার জন্য ইঁদুর দৌড়ে নাম লেখাননি। আবার বিয়ের পর ব্রেকও নেননি। বরং অনুরাগের সঙ্গে পার্টনারশিপের পাশাপাশি কাজ করে গিয়েছেন বাছাই করা ফিল্মে। ‘দেব ডি’, ‘দ্যাট গার্ল ইন ইয়েলো বুটস’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, বা ‘মার্গারিটা উইথ আ স্ট্র’— কোয়ালিটি ফিল্মেই মুখ দেখিয়েছেন তিনি। এরই মধ্যে ভেঙে গিয়েছে অনুরাগের সঙ্গে তাঁর পার্টনারশিপ। সালটা ২০১৩। পাকাপাকি ভাবে বিচ্ছেদ হল তার পরের বছর।

আরও পড়ুন

Advertisement

টলি তারকাদের অল টাইম ফেভারিট ফিল্ম কোনগুলি জানেন?

তিন তালাকের শিকার হয়েছিলেন মীনা কুমারী!

অনুরাগের পর বেশ কয়েক জন হ্যান্ডসামের সঙ্গে নাম জড়িয়েছে কল্কির। তার মধ্যে রয়েছেন ফারহান আখতার। রয়েছেন ‘নীরজা’-র অভিনেতা জিম সার্ভ। জিমকে নিয়ে তাঁর ডেটিং বা ব্রেক-আপের খবর তো এক সময় পেজ থ্রি-তে নিয়মিত হয়ে গিয়েছিল। তবে কোনও সম্পর্ক নিয়েই খোলাখুলি কথা বলেননি কল্কি। তা সত্ত্বেও তাঁর বয়ফ্রেন্ড বা বিয়ে নিয়ে জল্পনা কমেনি। তবে কি ফের বিয়ে করতে চান তিনি? তাতে কল্কির সাফ জবাব, “না! আমার মনে হয় না ফের বিয়ে করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন