Bengali Serial Actress

পরনে সাদা ফ্রক, সঙ্গে মানানসই মেকআপ, বাংলা সিরিয়ালের নায়িকাকে চিনতে পারছেন?

খুব বেশি দিন হয়নি অভিনয় শুরু করেছেন নায়িকা। ছোটবেলা থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। নিজের ছোটবেলার ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন বাংলা সিরিয়ালের নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৬
Share:

চিনতে পারছেন অভিনেত্রীকে? ছবি: সংগৃহীত।

ছোটবেলা থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। যেমনটা স্বপ্ন দেখেছিলেন হয়েছেও তেমনটাই। স্কুলের পড়ার সময়ের তাঁর সেই স্বপ্নের কথাই ভাগ করে নিলেন নায়িকা। পরনে সাদা ফ্রক, সঙ্গে হাতে কাগজের বালা, তেমনই গলার মালা। ঠোঁটে লিপস্টিক। সঙ্গে মানানসই ওড়না। এমনই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সদ্য শেষ হয়েছে তাঁর নতুন সিরিয়াল। চিনতে পারছেন কোন নায়িকার কথা বলা হচ্ছে? খুব বেশি দিন ইন্ডাস্ট্রিতে মেয়াদ হয়নি তাঁর। তবে অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকের নজর কেড়েছেন তিনি। চিনতে পারছেন অভিনেত্রীকে? তিনি সুস্মিতা দে। ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের মাধ্যমে প্রথম বার তাঁকে ক্যামেরার সামনে দেখেছিল দর্শক। তার পর একের পর এক সিরিয়াল করে চলেছেন তিনি। সুস্মিতা নাকি বরাবরই অভিনেত্রী হতে চেয়েছিলেন।

Advertisement

ছোটবেলার ছবি ভাগ করে নিয়ে নায়িকা লেখেন, “স্বপ্ন দেখুন। এক দিন না এক দিন সত্যি হবেই।” আনন্দবাজার অনলাইনকে সুস্মিতা জানিয়েছিলেন তিনি এই পেশাতেই বরাবর দেখতে চেয়েছিলেন। কিছু দিন আগে পর্যন্ত তাঁকে দর্শক দেখেছিলেন ‘পঞ্চমী’ সিরিয়ালে। সেই সিরিয়াল বন্ধ হয়ে যায় আট মাসের মাথায়। সুস্মিতার অভিনীত আগের দুটি সিরিয়ালই বন্ধ হয়ে গিয়েছিল কম সময়ের মধ্যে। তবে তা নিয়ে কোনও আক্ষেপ নেই অভিনেত্রীর।

এখনই কোনও নতুন কাজ করছেন না সুস্মিতা। আগের সিরিয়ালের মেয়াদ বেশি দিনের না হলেও জীবনে একটা ভাল বন্ধু পেয়েছেন সুস্মিতা। অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীর সঙ্গে ভাল ভাব জমেছে তাঁর। একসঙ্গে তাঁদের নানা ধরনের রিল ভিডিয়ো দেখেছেন। দর্শকও শিঞ্জিনী এবং সুস্মিতা জুটিকে দিয়েছে বিপুল ভালবাসাও। তাঁদের আবারও একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন