Tollywood Actor

সদ্য প্রেম ভেঙেছে তাঁর, চিনতে পারছেন বাংলা সিরিয়ালের অভিনেতাকে?

বাংলা সিরিয়ালের পরিচিত নায়ক তিনি। টলিপাড়ায় তাঁর অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা অনেক বেশি। চিনতে পারছেন অভিনেতাকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৯:৩৭
Share:

চিনতে পারছেন বাংলা সিরিয়ালের এই অভিনেতাকে? ছবি: সংগৃহীত।

একটি ছবিতে তিনি বসে তাঁর দিদার কোলে। সম্ভবত অন্নপ্রাশনের ছবি। অন্য আর একটি ছবিতে তিনি বসে গামলায়। দুটোই ছোটবেলার ছবি। তখন হয়তো বয়স হবে মাত্র কয়েক মাস। সেই একরত্তি এখন টলিপাড়ার অভিনেতা। সিনেমা, সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তাও অর্জন করেছেন তিনি। চিনতে পারছেন বাংলা সিরিয়ালের এই নায়ককে? সম্প্রতি তাঁর প্রেম ভাঙা নিয়েও হয়েছে অনেক আলোচনা। তবে এই মুহূর্তে তিনি নিজেকে শুধুই কাজে মগ্ন রাখতে চান। তাই সিরিয়াল শেষ হওয়ার পর এক দিনও নষ্ট না করে নতুন কাজে মন দিয়েছিলেন। লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন হিন্দি সিরিয়ালেও দেখা যাবে তাঁকে। এ বার আন্দাজ করতে পারছেন নিশ্চয়ই, কে ইনি? রণজয় বিষ্ণুর কথাই বলা হচ্ছে। প্রতি দিন সমাজমাধ্যমের পাতায় নানা ধরনের ছবি পোস্ট করেন নায়ক। এ দিন পোস্ট করেছিলেন তাঁর ছোটবেলার ছবি।

Advertisement

আসলে ছোটবেলার বেশ কিছু মুহূর্ত একসঙ্গে গেঁথে ভিডিয়ো পোস্ট করেছিলেন রণজয়। সেখানে শুধু ছোটবেলার ছবি নয়। ছোট থেকে বড় হওয়ার প্রতিটা মুহূর্ত ভাগ করে নিয়েছেন অভিনেতা। কখনও মুখেভাতের ছবি। কখনও আবার ছোটবেলায় স্নান করার ছবি। বড় হয়ে ওঠার প্রতিটি ধাপের ছবি পোস্ট করেছেন নায়ক।

তবে এখন সোহিনী সরকারের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙা নিয়ে চলছে বিপুল চর্চা। এর মধ্যে আবার নায়িকার নতুন সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে গুঞ্জন। অন্য দিকে রণজয় একের পর এক কাজে সই করে চলেছেন। এই পুজোয় শহরের বাইরেই সময় কাটানোর ইচ্ছা অভিনেতার। নায়ক এবং নায়িকা দু’জনেই নিজেদের মতো করে গুছিয়ে নিচ্ছেন নিজেদের জীবন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন