Tollywood Actor

ভাই-বোনের সঙ্গে দাঁড়িয়ে নায়ক, চিনতে পারছেন বাংলা সিরিয়ালের অভিনেতাকে?

স্বাধীনতা দিবসে পুরনো দিনে ফিরে গেলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা। ভাগ করে নিলেন ভাই-বোনের সঙ্গে কাটানো মিষ্টি মুহূর্তগুলি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৭:৩৭
Share:

চিনতে পারছেন বাংলা সিরিয়ালের নায়ককে? ছবি: ফেসবুক।

পরনে মেরুন সোয়েটার। কালো ট্রাউজ়ার্স। কোমরে হাত দিয়ে বাদশাহি ভঙ্গিতে দাঁড়িয়ে তিনি। সঙ্গে রয়েছে ভাই-বোনও। ছবিটি দেখেই মনে হচ্ছে অন্তত ৩০ বছরের পুরনো। বর্তমানে তিনি বাংলা সিরিয়ালে জনপ্রিয় নায়ক। তাঁর উচ্চতা, চেহারার গড়ন অনেকেরই ভাল লাগার কারণ। একের পর এক সিরিয়ালে অভিনয় করে চলেছেন তিনি। যদিও ইন্ডাস্ট্রিতে তাঁর যাত্রা খুব একটা সহজ ছিল না। চিনতে পারছেন নায়ককে? এই মুহূর্তে তিনি পরিচিত রঙ্গন নামে। ঠিকই আন্দাজ করেছেন। ইনি হলেন ছোট্ট সৈয়দ আরেফিন। যদিও এখন তিনি ছোট পর্দার প্রথম সারির নায়ক।

Advertisement

অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের সংস্থায় অভিনয় শিখেছিলেন। মডেলিং দিয়ে এই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি। নায়ক হিসাবে তাঁকে প্রথম দেখা গিয়েছিল ‘ইরাবতীর চুপকথা’ সিরিয়ালে। মনামী ঘোষের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তার পর তাঁকে দর্শক দেখেছিল ‘খেলাঘর’ সিরিয়ালে। সেখানেও শান্টু চরিত্রে তাঁর অভিনয় দর্শকের ভাল লেগেছিল। বর্তমানে রঙ্গনের অনুরাগীর সংখ্যাও কম নয়। স্বাধীনতা দিবসের প্রাক্কালে ছোটবেলায় ফিরে গেলেন সৈয়দ। ছবিটি ভাগ করে নিয়ে তিনি লিখেছেন, “খুঁজে বার করুন আমায়।”

সৈয়দের ছোটবেলার ছবি দেখে নানা জন নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, “আপনি খুব মিষ্টি ছিলেন।” কারও আবার মন্তব্য, “আপনি এত সুন্দর ছিলেন?” যদিও কাউকেই কোনও উত্তর দেননি সৈয়দ। এই মুহূর্তে তিনি শুধুই সিরিয়ালের কাজে ব্যস্ত। আগামী দিনে নিজস্ব সংস্থা গড়ে তোলার ইচ্ছা রয়েছে তাঁর। ইতিমধ্যে একটি মিউজ়িক ভিডিয়ো পরিচালনাও করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন