Yash Dasgupta

Yash-Madhumita: ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের পাখি -অরণ্য জুটি ফিরছে পর্দায়

দিন কয়েক আগে প্রযোজনার সংস্থার দফতরে একসঙ্গে দেখা গিয়েছিল যশ এবং মধুমিতাকে। সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই পর্দায় তাঁদের একসঙ্গে ফেরার গুঞ্জন ওঠে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৫:০৭
Share:

মধুমিতা সরকার এবং যশ দাশগুপ্ত।

ফিরতে চলেছে ‘যশমিতা’। অর্থাৎ যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। ভালবেসে অনুরাগীরা এই নামেই ডাকেন তাঁদের। ব্যক্তিগত সম্পর্কের জেরে বর্তমানে বিতর্কে থাকা দুই তারকাকে খুব শীঘ্রই একটি গানের ভিডিয়োয় একসঙ্গে দেখা যাবে । ২০১৩ সালে শুরু হওয়া ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র পর এই প্রথম আবার জুটি বাঁধতে চলেছেন তাঁরা। বাংলাদেশের বিখ্যাত গায়ক তনভির ইভান গানটি গাইবেন। ইতিমধ্যে তাঁর গাওয়া ‘অভিযোগ’ এবং ‘অভিমান’ এপার বাংলাতেও জনপ্রিয় হয়েছে। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় এই গানটি পরিচালনা করতে চলেছেন বাবা যাদব।

Advertisement

দিন কয়েক আগে প্রযোজনার সংস্থার দফতরে একসঙ্গে দেখা গিয়েছিল যশ এবং মধুমিতাকে। সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই পর্দায় তাঁদের একসঙ্গে ফেরার গুঞ্জন ওঠে। ‘বোঝে না সে বোঝে না’-র পাখি (মধুমিতার চরিত্র) এবং অরণ্যর (যশের চরিত্র) প্রেম দেখতে বরাবরই উন্মুখ দর্শকরা। দীর্ঘ ৫ বছর অপেক্ষার পর তাঁদের ইচ্ছে পূরণ হতে চলেছে।

যশকে পর্দায় শেষ দেখা গিয়েছিল ‘এসওএস কলকাতা’ ছবিতে। মধুমিতার সর্বশেষ কাজ মৈনাক ভৌমিকের ‘চিনি’। এই দুই ছবির পর থেকে নানা বিতর্ক চলছে যশ এবং মধুমিতার জীবন ঘিরে। সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে যশের বিশেষ সম্পর্ক, তারই মধ্যে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর— এমন একাধিক বিতর্ক কয়েক মাস ধরে ঘিরে রয়েছে যশকে। এ বিষয়ে কোনও কথা না বলেও নিত্যদিন শিরোনামে উঠে আসছে অভিনেতার নাম।

Advertisement

অন্য দিকে, ‘চিনি’ ছবিতে মধুমিতার সহ-অভিনেতা সৌরভ দাসের সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়ায়। শোনা যাচ্ছে, প্রেমিকা অনিন্দিতা বসু কাজ নিয়ে বেশির ভাগ সময় শহরের বাইরে থাকায় মধুমিতার সঙ্গে সৌরভের ঘনিষ্ঠতা বেড়ে গিয়েছে। এক ভ্রমণ সংস্থার দাবি, গত বছর নভেম্বর মাসে সৌরভ এবং মধুমিতা একসঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। নিজেদের সম্পর্কের গুঞ্জনকে যদিও মিথ্যা রটনা বলে উড়িয়ে দিয়েছেন সৌরভ এবং মধুমিতা।

বিতর্কের জেরে জর্জরিত দুই তারকার যুগলবন্দিতে কি ফিরবে পুরনো আবেগ? সেই উত্তরের অপেক্ষায় দিন গুনছেন তাদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন