Yash Dasgupta

Yash Dasgupta: পরিবারের কুলাঙ্গার আমি কিন্তু..., মা-বাবার সঙ্গে বিবাদ বাধল যশের?

নুসরত ও নুসরতের সন্তানের গুঞ্জনের জন্যই কি যশের প্রতি বিরূপ হল তাঁর পরিবার?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১৮:৪২
Share:

যশ দাশগুপ্ত

এমন কী ঘটল যশ দাশগুপ্তের জীবনে যে পরিবারের উপর অভিমান করে বসলেন তিনি? তাঁর সাম্প্রতিক একাধিক পোস্ট থেকে দ্বন্দ্বের আভাস মিলল নেটাগরিকদের। মা ও বাবার সঙ্গে কোনও বিবাদে জড়িয়েছেন কি অভিনেতা?

Advertisement

বুধবার বিকেলে আচমকাই ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন যশ। নিজের একটি সাদা-কালো ছবির সঙ্গে অভিনেতা লেখেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারের যাঁরা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তাঁরা কিন্তু ততটা সৎ নন।’

শুধু এই পোস্টটি নয়, তার ঘণ্টা কয়েক আগেই ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন অভিনেতা-বিজেপি সদস্য। যেখানে লেখা রয়েছে, ‘পরিবার বলতে আমরা বুঝি, সব থেকে নিরাপদ জায়গা। কিন্তু কখনও কখনও সেই জায়গাটাই গভীর ভাবে আঘাত দেয় মনে।’

Advertisement

যশের ইনস্টাগ্রাম স্টোরি

একই দিনে একই রকম বক্তব্য রাখলেন ইনস্টাগ্রাম স্টোরি এবং মূল পোস্টে। তাও আবার পরিবার নিয়ে। নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে গোটা টলিউড ইন্ডাস্ট্রি তোলপাড়। তা ছাড়া নুসরতের সম্ভাব্য সন্তানের বাবা তিনি, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। সেই নিয়েই কি যশের প্রতি বিরূপ হল তাঁর পরিবার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন