Yash Dasgupta

Yash-Nusrat: গোয়ায় যশরতের কারণ-বারিতে 'করোনা'? যশের রসিকতায় সায় নুসরতেরও

শুধুই করোনাকে পান করেছেন?  মৌতাতে মেতে হাসিমুখের ছবি দিয়ে রসিকতাও করেছেন যশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ২০:৪৮
Share:

গোয়ায় 'করোনা-বারিতে' চুমুক যশরতের

করোনা বাড়ছে কলকাতায়। আর যশ দাশগুপ্ত গোয়ায় করোনা সুধায় সুখের চুমুক দিচ্ছেন! শুধুই করোনাকে পান করছেন যশ? মৌতাতে মেতে হাসিমুখের ছবি দিয়ে রসিকতাও করেছেন। অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন, বিশেষ কারণ-বারি পান করে তাঁর ‘করোনা হ্যাংওভার’ হবে? নাকি কোভিড! তার পরেই বিধিবদ্ধ সতর্কীকরণ। নিন্দকদের মুখ বন্ধ করতে লিখেছেন, সবার সঙ্গে ঠাট্টা করতে চেয়েছেন মাত্র! আর কিছুই না। অতিমারি যখন সবার মুখের হাসি কেড়েছে তখনই যশের এই অভিনব ভাবনা ফুরফুরে করে দিয়েছে অনেকের মন-মেজাজ।

Advertisement

যশের এই রসিকতা ভাল লেগেছে তাঁর স্ত্রী নুসরত জাহানেরও। তিনিও স্বামীকে অনুসরণ করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। বিশেষ পানীয়র বোতলের ছবি ভাগ করে সেখানে ইমোজি দিয়েছেন মাস্ক আর বিস্মিত মুখের। যেন জানতে চেয়েছেন, কার মুখে মাস্ক থাকা উচিত? পানীয়ের না মানুষের?


একই ভাবে দিন কয়েক আগে নিজেকে নিয়ে রসিকতায় মেতেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। করোনা সংক্রমণ ধরা পড়ার পরের দিন নিজের সাদা-কালো ছবি পোস্ট করে লিখেছিলেন, 'চলে গেলেন সৃজিত মুখার্জি!' নীচে ছোট হরফে লেখা ‘আইসোলেশনে’! জাতীয় পুরস্কারজয়ী পরিচালকের এই ঠাট্টা যদিও সে দিন মন থেকে মানতে পারেননি অধিকাংশ জন।

এ দিকে, জনগণের পাশাপাশি অতিমারিতে কাবু টলিউডের তাবড় তারকারাও। প্রতি দিন লাফিয়ে বাড়ছে এই তালিকা। সৃজিত মুখোপাধ্যায়, পার্নো মিত্র, চিত্রাঙ্গদা চক্রবর্তী, শতরূপা সান্যালের পরে নবতম সংযোজন কবি শ্রীজাত, সস্ত্রীক রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ। করোনা-কারণেই স্থগিত ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন