Entertainment News

‘নয়ি সোচ’ বিজ্ঞাপনের জন্য কত টাকা নিয়েছেন আমির?

তিনি মিস্টার পারফেকশনিস্ট। যদিও নিজেকে মিস্টার প্যাশনেট বলতেই বেশি ভালবাসেন আমির খান। অভিনয়ের জন্য নিজের লুক বদলানো থেকে শুরু করে, শারীরিক অদলবদল, নতুন নতুন ভাষা শেখা— সবটাতেই সাবলীল আমির।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৭ ১৩:১০
Share:

নতুন বিজ্ঞানপে নতুন অবতারে আমির খান। ছবি: সংগৃহীত

তিনি মিস্টার পারফেকশনিস্ট। যদিও নিজেকে মিস্টার প্যাশনেট বলতেই বেশি ভালবাসেন আমির খান। অভিনয়ের জন্য নিজের লুক বদলানো থেকে শুরু করে, শারীরিক অদলবদল, নতুন নতুন ভাষা শেখা— সবটাতেই সাবলীল আমির। সিনেমা থেকে রিয়্যালিটি শো বা বিজ্ঞাপন যে কোনও ক্ষেত্রেই অভিনয়ের জন্য নিজেকে বারবার ভাঙাগড়ায় সিদ্ধহস্ত তিনি।

Advertisement

নতুন বিজ্ঞাপন ‘নয়ি সোচ’-এও এক্কেবারে ভোল বদলে নয়া অবতারে ধরা দিয়েছেন আমির। মাথায় পাগড়ি, মুখে চৌখস পঞ্জাবি উচ্চারণ এবং অবশ্যই অভিনব আইডিয়া। ‘নয়ি সোচ’-এ নারী স্বাধীনতা নিয়ে নতুন ভাবনারই জন্ম দিয়েছেন আমির। কিন্তু পর্দায় এই কয়েক মিনিটের উপস্থিতির দক্ষিণা কত? জানলে চোখ কপালে উঠতে বাধ্য।

আরও পড়ুন: ‘পুরুষদের কী ভাবে আনন্দ দিতে হয়, তা মহিলাদের শেখা উচিত’

Advertisement

‘নয়ি সোচ’ বিজ্ঞাপনের একটি দৃশ্যে আমির

জানা যাচ্ছে, নতুন এই বিজ্ঞাপনের জন্য নাকি ১০০ কোটি টাকা নিয়েছেন আমির খান! তবে শোনা যাচ্ছে শুধুমাত্র এই বিজ্ঞাপনে মুখ দেখানোই নয়, ‘নয়ি সোচ’-এর মার্কেটিং স্ট্র্যাটেজি ঠিক করা থেকে শুরু করে প্রচারের ধরন— সবটাই ঠিক করেছেন খোদ নায়ক। আর এই সবটা মিলিয়েই ১০০ কোটি টাকা সাম্মানিক পেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন