Entertainment News

মা হওয়ার পর কী ভাবে রোগা হচ্ছেন করিনা?

সবেমাত্র এক মাস পেরিয়েছে ছেলে তৈমুরের বয়স। কিন্তু এর মধ্যেই মা করিনার ফিটনেস দেখে তাক লেগে যাচ্ছে গোটা বলি টাউনের। প্রেগন্যান্সি পিরিয়ডেই বেবো জানিয়েছিলেন, পোস্ট প্রেগন্যান্সি পিরিয়ডে এক মাসের মধ্যেই ফ্লোরে ফিরতে চান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:৩৩
Share:

সবেমাত্র এক মাস পেরিয়েছে ছেলে তৈমুরের বয়স। কিন্তু এর মধ্যেই মা করিনার ফিটনেস দেখে তাক লেগে যাচ্ছে গোটা বলি টাউনের। প্রেগন্যান্সি পিরিয়ডেই বেবো জানিয়েছিলেন, পোস্ট প্রেগন্যান্সি পিরিয়ডে এক মাসের মধ্যেই ফ্লোরে ফিরতে চান তিনি। তা এখনও না হলেও ক্যামে‌রার সামনে দাঁড়ানোর জন্য নিজেকে প্রস্তুত করে ফেলেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, ফিল্মে নগ্নতা কি থাকা উচিত? মুখ খুললেন রাধিকা

করিনার এই ফিটনেসের রহস্য কী জানেন? সূত্রের খবর, তৈমুর হওয়ার পর থেকেই নিয়মিত যোগা করছেন নায়িকা। সম্প্রতি মুম্বইতে যোগা ক্লাস থেকে বেরোতেও দেখা গিয়েছে তাঁরে। সঙ্গে মেনুতে থাকছে প্রচুর ফল। দিনভর প্রচুর জলও খাচ্ছেন তিনি। তবে করিনার দিদি করিশ্মা মনে করেন, করিনার হাসিখুশি থাকাটাই নাকি তাঁর ওজন কমার আসল কারণ।

Advertisement

আরও পড়ুন, ‘ছবি ফ্লপ হলেও শ্রদ্ধার চিন্তা নেই, ওর বাবা যথেষ্ট ধনী’

করিশ্মা বলেছেন, ‘‘করিনা ওর চেহারা নিয়ে আলাদা করে সচেতন হয়নি কখনও। যা পোশাক পরতে ইচ্ছে করেছে পরেছে। বন্ধুদের সঙ্গে পার্টি করেছে। সব সময় মন ভাল রেখেছে।’’ আর সে কারণেই নাকি এত সহজে ফিট থাকতে পারছেন করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন