Entertainment News

ছেলে হওয়ার পর করিনাকে এমন দেখতে হয়েছে!

কথা দিয়েছিলেন। আংশিক কথা রাখলেনও। তিনি বেগমসাহেবা। করিনা কপূর খান। কী কথা দিয়েছিলেন করিনা? প্রেগন্যান্সি পিরিয়ডে করিনা জানিয়েছিলেন, সন্তান হওয়ার এক মাসের মধ্যেই ফ্লোরে ফিরবেন। হত ২০ ডিসেম্বর ছেলে তৈমুরের জন্ম দিয়েছেন তিনি। না!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৭ ১২:১৯
Share:

প্রেগন্যান্সি পিরিয়ডে করিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কথা দিয়েছিলেন। আংশিক কথা রাখলেনও। তিনি বেগমসাহেবা। করিনা কপূর খান।

Advertisement

কী কথা দিয়েছিলেন করিনা? প্রেগন্যান্সি পিরিয়ডে করিনা জানিয়েছিলেন, সন্তান হওয়ার এক মাসের মধ্যেই ফ্লোরে ফিরবেন। হত ২০ ডিসেম্বর ছেলে তৈমুরের জন্ম দিয়েছেন তিনি। না! এক মাসের মধ্যে হয়তো ফ্লোরে ফেরা হয়নি। কিন্তু একেবারে বদলে ফেলেছেন নিজেকে। পোস্ট প্রেগন্যান্সি ওভারওয়েট বা অন্য কোনও শারীরিক সমস্যায় তিনি নিজেকে জড়াননি। বরং লুক বদলে ফেলেছেন।

আরও পড়ুন, আব্রাম বদলে দিয়েছে শাহরুখের জীবন!

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের এক সালোঁর বাইরে ফ্রেমবন্দি হলেন নতুন মা। কালো লেগইন্স, মিলিটারি জ্যাকেট, নীল সানগ্লাসে এক্কেবারে নতুন মানুষ। বদলে ফেলেছেন হেয়ারকাটও। সব মিলিয়ে নতুন লুকে করিনা যেন বার্তা দিতে চাইছেন, তিনি রেডি। যে কোনও মুহূর্তে ক্যামেরার সামনে আসতে প্রস্তুত।

বলিউডে অনেক নায়িকাই বিয়ে বা সন্তান হয়ে যাওয়ার পর কেরিয়ারে ইতি টানেন। পরিবারকে সময় দেওয়াটাই তখন তাঁদের কাছে প্রায়োরিটি হয়ে যায়। সম্প্রতি রানি মুখোপাধ্যায়ও মেয়ে আদিরার জন্মের পর এখনও পর্যন্ত অভিনয় করেননি। কিন্তু করিনা ব্যতিক্রম। সংসার এবং কেরিয়ার যে ব্যালেন্স করে চলতে পারেন তার প্রমাণ দিতে প্রস্তুত বেবো। ❤

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন