Carryminati

ইউটিউবে রাজত্বের পর বলিউডে পা রাখতে চলেছেন ক্যারিমিনাটি

ক্যারি আশাবাদী, এই ছবি করতে গিয়ে অভিনয় সম্পর্কে তিনি অনেক কিছু শিখবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ১৪:৫৮
Share:

সোশ্যাল মিডিয়া তারকার ভূমিকায় অভিনয় করবেন ক্যারিমিনাটি।

বলিউডে পা রাখতে চলেছেন বিখ্যাত ইউটিউবার অজয় নাগর। ‘ক্যারিমিনাটি’ নামে খ্যাত অজয়ের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ২৭ মিলিয়ন ছাড়িয়েছে। দীর্ঘদিন ইউটিউবে রাজত্ব করার পর অবশেষে অভিনয়ের জগতেও অভিষেক হতে চলেছে তাঁর।

জানা যাচ্ছে, অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের থ্রিলার ছবি ‘মে ডে’তে দেখা যাবে ২১ বছর বয়সি এই ইউটিউবারকে। এই ছবিতে এক সোশ্যাল মিডিয়া তারকার ভূমিকায় অভিনয় করবেন তিনি। বাস্তবের সঙ্গে চরিত্রের মিল থাকায় মূলত অভিনয় করতে রাজি হয়েছেন ‘ক্যারি’।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি জানান, “ছোটবেলায় আমি নানা রকম মজার অভিনয় করতাম। তখন থেকেই আমার মা বাবা ভাবতেন, আমি বড় হয়ে অভিনেতা হব। গানের মতো অভিনয়টাও খুব স্বাভাবিক ভাবেই করতে পারি আমি। এটা আমার কাছে খুব কঠিন কিছু নয়।”

Advertisement

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত সুশান্ত সিংহ রাজপুতের বাবা

ক্যারি আশাবাদী, এই ছবি করতে গিয়ে অভিনয় সম্পর্কে তিনি অনেক কিছু শিখবেন। ছবি করলেও ইউটিউবকে বিদায় জানাননি তিনি। অনুরাগীদের আশ্বাস দিয়েছেন, আগের মতোই ভিডিয়ো বানিয়ে তাঁদের আনন্দ দেবেন তিনি।

গত ১১ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। খুব শীঘ্রই ক্যারিও কাজে যোগ দিতে উড়ে যাবেন হায়দরাবাদে। সব কিছু ঠিক থাকলে ২০২১ সালের ২৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

Advertisement

আরও পড়ুন: বাবা মায়ের বাধায় অধরা লিভ ইন, বহু বার প্রত্যাখ্যাত হয়ে স্কুলের প্রেমিকাকে বিয়ের করছেন বরুণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন