Subhashree-Yuvaan

শুভশ্রীকে নয়, ডুয়ার্সের জঙ্গলে অন্য কাকে দেখে ‘মা’ বলে চিৎকার করল ইউভান?

ছেলে ইউভানকে নিয়ে ডুয়ার্সের জঙ্গলে বেড়াতে গিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী। জঙ্গলের মাঝে হাতি দেখে কী করল তাঁদের একরত্তি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৮:২৫
Share:

ডুয়ার্সের জঙ্গলে কী করল ইউভান? ছবি : ইনস্টাগ্রাম।

কখনও মায়ের কোলে শুয়ে শান্তিতে ঘুমোচ্ছে। কখনও আপনমনে খোলা মাঠে খেলে বেড়াচ্ছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান। সুযোগ পেলেই ছেলেকে নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েন রাজ-শুভশ্রী। কখনও বিদেশ। কখনও আবার দেশের বিভিন্ন প্রান্তে ঘুরতে চলে যান তাঁরা। এ বার ছেলেকে নিয়ে ডুয়ার্সের জঙ্গলে ঘুরতে গেলেন টলিপাড়ার এই পরিচালক-নায়িকা জুটি।

Advertisement

ডুয়ার্সের প্রতিটা মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করতে ভুললেন না রাজ এবং শুভশ্রী। ডুয়ার্সের ঠান্ডায় রাতে আগুন পোহাচ্ছেন। সঙ্গে গানবাজনা। এক অন্য রকম পরিবেশ। মা-বাবার সঙ্গে প্রতিটা মুহূর্ত উপভোগ করছে একরত্তি। বৃহস্পতিবারের সকালে আরও এক মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দি হল। মা হাতির স্তন্যপান করছে শাবক হাতি। আর উৎসুক চোখে সেই দৃশ্য দেখছে ছোট্ট ইউভান। আবার সঙ্গে গায়ে হাত বুলিয়েও দিচ্ছে। মা শুভশ্রীর কোল থেকেই আনন্দে আত্মহারা তাঁর ছেলে। মা হাতিকে দেখে বলেই যাচ্ছে ‘মাম্মা’ ‘মাম্মা।’

মা-ছেলের এই মুহূর্ত প্রকাশ্যে আসার পর থেকে তাঁর অনুরাগীদের মুখেও চওড়া হাসি। শীতের আমেজে তাই লাইট, ক্যামেরা, অ্যাকশনের ছুটি। আপাতত শুধুই ছুটির মেজাজ। ছুটি থেকে ফিরে আবার শুটিংয়ে ফিরবেন রাজ-শুভশ্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন