Entertainment News

আকাঙ্খার বিরুদ্ধে মানহানির মামলা করছেন যুবরাজের মা?

‘বিগ বস ১০’- থেকে ছিটকে গিয়েছেন যুবরাজ সিংহের প্রাক্তন বৌদি আকাঙ্খা শর্মা। কিন্তু রিয়ালিটি শো থেকে বিদায় নিলেও হেডলাইনে থাকছেন। তবে সম্পূর্ণ অন্য কারণে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৬ ১৫:৪২
Share:

‘বিগ বস ১০’- থেকে ছিটকে গিয়েছেন যুবরাজ সিংহের প্রাক্তন বৌদি আকাঙ্খা শর্মা। কিন্তু রিয়ালিটি শো থেকে বিদায় নিলেও হেডলাইনে থাকছেন। তবে সম্পূর্ণ অন্য কারণে। বিগ বসের অন্দরে যুবরাজদের পরিবারকে নিয়ে এমন কিছু মন্তব্য তিনি করেছেন যার জেরে তাঁর বিরুদ্ধে মানহানির মামলার কথা ভাবছেন যুবরাজের মা শবনম। সম্প্রতি এক সাক্ষাত্কারে এমনই ইঙ্গিত দিয়েছেন তিনি।

Advertisement

বিয়ের পর পরই সন্তানের জন্য চাপ এসেছিল শ্বশুরবাড়ি থেকে। অত্যাচারও নাকি হয়েছিল তাঁর ওপর। ‘বিগ বস ১০’-এর ঘরে সরাসরি এই তথ্য শেয়ার করেছিলেন আকাঙ্খা। তাঁর অভিযোগ, যুবির মা শবনমের জন্যই নাকি তাঁদের বিয়ে ভেঙে গিয়েছে। তাঁর কথায়, ‘‘হনিমুনে আমাদের সঙ্গে গোটা পরিবার গিয়েছিল। সেখানে গিয়ে আমাদের ওপর সব সময়ে নজর রাখা হত।’’

এর প্রেক্ষিতে যুবরাজের মা বলেন, ‘‘শুধু যে খারাপ খেলেছে বলে আকাঙ্খা বাদ পড়েছে এমন নয়। ও সকলের সামনে ন্যাশনাল হিরো যুবরাজ সিংহের পরিবারকে অসম্মান করেছে। সকলে জানেন আমার ছেলে দেশকে কী কী দিয়েছে। ও হয়তো ভেবেছিল যুবরাজের জনপ্রিয়তা ভাঙিয়ে ও নিজে নাম করবে। এটাই সাধারণ মানুষ পছন্দ করেননি। আমরা ওর ওই সব কথার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।’’

Advertisement

শবনম আরও জানান, সামনেই যুবরাজের বিয়ে। এখন পরিবারের সকলে সেটা নিয়েই ব্যস্ত। তাই আকাঙ্খাকে কোনও পাবলিসিটি দিতে চান না। তবে আকাঙ্খার যদি কিছু প্রয়োজন হয় তাঁরা অবশ্যই সাহায্য করবেন। কিন্তু তাঁদের বিষয়ে বদনাম করে কোনও লাভ নেই।

আকাঙ্খা ২০১৪-তে বিয়ে করেছিলেন যুবরাজের দাদা জোরওয়ারকে। যদিও সে বিয়ে টেকেনি। বিচ্ছেদ হয়ে গিয়েছে কয়েক মাসের মধ্যেই।

আরও পড়ুন, ‘চুমু’ বিতর্কে মুখ খুলে বিস্ফোরক ঐশ্বর্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন