Entertainment News

বোল্ড দৃশ্যে শুধু তারকারা অভিনয় করলেই প্রশংসা হয়: জারিন খান

সলমনের হাত ধরে বলিউডে পা রেখেছিন জারিন খান। এর পরে ‘হাউসফুল টু’তেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু, দর্শকদের মনে সে ভাবে জারিন দাগ কাটতে পারেননি। ধীরে ধীরে মানুষের মন থেকে মুছে যেতে শুরু করেছিল তাঁর মুখটা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৬ ১২:৩৯
Share:

সলমনের হাত ধরে বলিউডে পা রেখেছিন জারিন খান। এর পরে ‘হাউসফুল টু’তেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু, দর্শকদের মনে সে ভাবে জারিন দাগ কাটতে পারেননি। ধীরে ধীরে মানুষের মন থেকে মুছে যেতে শুরু করেছিল তাঁর মুখটা। এমন সময়, ঠিক ২০১৫তে ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যে অভিনয় করে ফের লাইমলাইটে চলে এসেছিলেন নায়িকা।

Advertisement

পর্দায় একেবারে বোল্ড অবতারে দেখা গিয়েছিল তাঁকে। অবলীলায় বেশ কিছু বোল্ড দৃশ্যে চুটিয়ে অভিনয় করেছিলেন জারিন। এই ছবিতে জারিনের বোল্ড অবতার নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। এ বার বোল্ড সিনে অভিনয় প্রসঙ্গে ক্ষোভ উগরে দিলেন নায়িকা।

তাঁর মতে, যখন বড় তারকারা ‘বোল্ড সিনে’ অভিনয় করেন তখন তাঁদের প্রশংসা করেন সবাই। কিন্তু, অপেক্ষাকৃত কম পরিচিত মুখ একই ধরনের দৃশ্যে অভিনয় করলেই মুশকিল! তাঁদের ‘আবর্জনা’ বলতেও দ্বিধা বোধ করেন না অনেকেই।

Advertisement

এই বিষয়ে তিনি যে খুব একটা পাত্তা দেন না, সেটাও বুঝিয়ে দিয়েছেন ‘হেট স্টোরি থ্রি’র নায়িকা। জারিন বলেন, ‘‘আমি খুব একটা পাত্তা দিই না। আমি শুধু কাজটা নিয়েই ভাবি। বোল্ড সিনে অভিনয় করার সময় অনেক কিছু মাথায় রাখতে হয়। যাতে ওই সব দৃশ্যে আমাকে না নোংরা দেখায়, সেটাও মাথায় রাখতে হয়।’’

আরও পড়ুন: রাধিকার পর নগ্নতা-বিতর্কে এক বাঙালি অভিনেত্রী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন