Pilu

‘মেঘা মিস করবে পিলুকে’, ধারাবাহিক বন্ধ হওয়ায় খোলা চিঠি নায়িকার

বছর ঘুরতে পারেনি তার আগে বন্ধ হয়ে গেল ‘পিলু’ ধারাবাহিক। রবিবার ছিল শেষ দিনের শ্যুটিং। ধারাবাহিক বন্ধের পর কী লিখলেন অভিনেত্রী মেঘা দাঁ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৯:০০
Share:

‘ডান্স বাংলা ডান্স’ শো-এর প্রতিযোগী ছিলেন মেঘা। ছবি: সংগৃহীত

শেষ হয়ে গেল আরও এক বাংলা ধারাবাহিক। এমনিতেই বেশ কয়েক দিন ধরেই ‘জি বাংলা’য় ‘মিঠাই’ ও ‘লালকুঠি’ ধারাবাহিক বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছিল। এই জল্পনার মাঝে মাত্র ১০ মাসের মধ্যেই বন্ধ হয়ে গেল ‘পিলু’ ধারাবাহিক। ১৪ নভেম্বর থেকে পিলুর জায়গা নিতে চলেছে নতুন ধারাহবাহিক ‘নিম ফুলের মধু’। শেষ দিনের শ্যুটিং-এ আবেগঘন ‘পিলু’ পরিবার। নিজের অভিজ্ঞতার কথা লিখলেন এই ধারাবাহিকের অভিনেত্রী মেঘা দাঁ।

Advertisement

‘ডান্স বাংলা ডান্স’ শো-এর প্রতিযোগী ছিলেন মেঘা। সেখান থেকে সোজা ধারাবাহিকের মুখ্য চরিত্রে কাজ। তাঁর বিপরীতে ছিলেন টেলিভিশনের অত্যন্ত পরিচিত অভিনেতা গৌরব রায় চৌধুরী। শেষ দিনের শুটিং এর এক গুচ্ছ ছবি শেয়ার করে মেঘা লিখেছেন, অনেক কিছু শিখলাম এই অভিজ্ঞতা থেকে। এই শেখাটা আমাকে জীবনে সামনে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। দর্শকদের কৃতজ্ঞতা জানিয়ে তিনি লেখেন, ‘‘আপনারা সবাই না থাকলে পিলু হয়ে ওঠা হত না। সারা জীবন কৃতজ্ঞ থাকব। অনেক ভালবাসা, সবাই এ ভাবে পাশে থাকবেন। জীবনে কল্পনা করিনি এত ভালবাসা, এতটা আর্শীবাদ সকলের পাব। সেই পুরুলিয়া থেকে শেষ দিন পর্যন্ত সবটা মিসটা করব।’’ সব শেষে মেঘা লেখেন, ‘‘মেঘা পিলুকে খুব মিস করবে।’’ ১৩ নভেম্বর এই ধারাবাহিক শেষ সম্প্রচার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন