বিবৃতি দিয়ে সম্পর্ক ভেঙেছেন অনেকেই

প্রেম ভাঙল জিজি-জায়ানের

দু’বছরের সম্পর্ক ছিল জায়ান এবং জিজির। ২০১৬-এ সম্পর্কটার ব্যাপারে প্রকাশ্যে কথা বলা শুরু করেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৮ ০৭:১০
Share:

জায়ান-জিজি

সাড়ে ছ’কোটির ভক্তকুলকে চমকে দিয়ে ব্রেকআপ ঘোষণা করলেন জিজি হাদিদ আর জায়ান মালিক। বুধবার জায়ান টুইটারে লেখেন, ‘জিজি আর আমার সম্পর্কটা সুন্দর ছিল। এখনও ওকে আমি খুবই পছন্দ এবং শ্রদ্ধা করি। ভক্তরা যে আমাদের প্রাইভেসিকে সম্মান করছেন, তাতে আমরা দু’জনেই কৃতজ্ঞ।’

Advertisement

দু’বছরের সম্পর্ক ছিল জায়ান এবং জিজির। ২০১৬-এ সম্পর্কটার ব্যাপারে প্রকাশ্যে কথা বলা শুরু করেন তাঁরা। জায়ানের মিউজিক ভিডিয়োয় জিজির কাজ করা থেকে মেট গালায় জুটিতে আগমন— সম্পর্কটা যেন সকলের সামনে ঘোষণা করতে চেয়েছিলেন তাঁরা।

জিজিও টুইট করে দেন সম্পর্ক ভেঙে যাওয়ার কথা। লিখেছেন, ‘সম্পর্কটার কাছে আমি কৃতজ্ঞ... কিন্তু যেটা হওয়ার, সেটাই তো হবে।’ দু’জনের টুইট থেকেই স্পষ্ট, তাঁরা বন্ধুত্বপূর্ণ বিচ্ছেদেরই পথ বেছে নিয়েছেন। কিন্তু কেন এই সিদ্ধান্ত? শোনা যাচ্ছে, দু’জনের ব্যস্ত শেডিউলের জন্যই সম্পর্কটা ক্ষতিগ্রস্ত হচ্ছিল। সেটা দু’জনেই উপলব্ধি করেছেন। সেই জন্যই তাঁদের ব্রেকআপে ক্ষোভের আঁচ নেই। আর এই ‘কর্ডিয়াল’ বিচ্ছেদ দেখে বলিউড প্রেমীদের মনে পড়ে যেতে পারে এখানকার কয়েক তারকা-জুটির কথা। তাঁরাও শান্তিপূর্ণ বিচ্ছেদের পথই বেছে নিয়েছিলেন, অফিশিয়াল বিবৃতির মাধ্যমে।

Advertisement

হৃতিক-সুজান

২০১৩-এ বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন হৃতিক রোশন ও সুজান। মি়ডিয়াকে বিবৃতি দিয়ে হৃতিক জানান, বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন ও সিদ্ধান্তটি সুজানের। বিচ্ছেদের পরেও বহু বার হৃতিক-সুজানকে দুই ছেলে রেহান ও হৃদানের সঙ্গে দেখা গিয়েছে। কখনও তাঁরা ছুটিতে, কখনও জন্মদিন সেলিব্রেট করছেন। সন্তানদের সঙ্গে যাতে দূরত্ব না তৈরি হয়, সেই জন্যই এত চেষ্টা।

অনুরাগ কাশ্যপ এবং কল্কি কেকলাঁও একসঙ্গে একটি বিবৃতি প্রকাশ করেছিলেন, ‘‘নিজেদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার জন্যই আলাদা হচ্ছি। এখনই ডিভোর্স হচ্ছে না...’’

অধুনা-ফারহান

ফারহান আখতার ও অধুনা ভবানীর বিবাহ বিচ্ছেদও বিবৃতির মাধ্যমে। ষোলো বছরের দাম্পত্যের পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অধুনা-ফারহান। বলা হয়, শ্রদ্ধা কপূরের জন্যই নাকি সম্পর্কে ভাঙন। আসল কারণ নিয়ে কেউই সরব হননি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন